গোবিন্দগঞ্জে ১০ বছরের শিশুকে ধর্ষণ করে বাবা-মাকে হত্যার হুমকি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৮ পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮ | আপডেট: ১১:২৮:পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বাবা-মাকে হত্যার ভয় দেখিয়ে ১০ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা হলে অভিযুক্ত আব্দুল আলিম ওরফে আঙ্গুর (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ আগষ্ট) দুপুরে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এরআগে, সোমবার (২৭ আগষ্ট) রাত সাড়ে ৯ টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের পারইল গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে। গ্রেফতার আব্দুল আলিম গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের পারইল গ্রামের মৃত আছাব আলীর ছেলে।

পুলিশ ও শিশুর পরিবার জানায়, সোমবার রাতে আব্দুল আলিম শিশুটিকে কৌশলে নিজবাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করে আব্দুল আলিম। এসময় শিশুটি অচেতন হয়ে পড়লে তাকে ফেলে পালিয়ে যায় আব্দুল আলিম। পরে গুরুতর অসুস্থ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন।

শিশুর পরিবারের অভিযোগ, আব্দুল আলিম শিশুকে বাড়ি থেকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করে। এরপর ধর্ষণের ঘটনা জানাজানি না করতে তাদের নানাভাবে হুমকি দেয়। ঘটনা জানাজানি ও কোন মামলা করলে তাদের হত্যা করার ভয়ও দেখায় আব্দুল আলিম। এঘটনায় আব্দুল আলিমের দৃষ্টান্ত শাস্তির দাবি জানান শিশুর স্বজনরা।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান জানান, শিশু ধর্ষণের অভিযোগে মামলা হলে অভিযুক্ত আব্দুল আলিমকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল আলিম শিশুকে ধর্ষণের কথা স্বীকার করেছে। শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাকে ডাক্তারী পরীক্ষার জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এছাড়া গ্রেফতার আব্দুল আলিমকে আদালতে পাঠানো হয়েছে।