গোলাপগঞ্জে মাদক, জঙ্গিবাদ, নারী ও শিশু নির্যাতন শীর্ষক মতবিনিময় সভা

জাহেদুর রহমান জাহেদ জাহেদুর রহমান জাহেদ

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৯ | আপডেট: ১০:২৯:অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৯
ছবি: টিবিটি

গোলাপগঞ্জের লক্ষণাবন্দ ইউনিয়নে স্থানীয়দের সাথে পুলিশের আইন শৃঙ্খলা রক্ষা, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ, নারী ও শিশু নির্যাতন, বাল্যবিবাহ ও ইভটিজিং নির্মুল বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে স্থানীয় চৌধুরী বাজারে ৮নং বিট অফিসার গোলাপগঞ্জ মডেল থানার উপ পরিদর্শক খাঁন জালাল উদ্দিনের আয়োজনে আয়োজিত মতবিনিময় সভায় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও চৌধুরী বাজার-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল মালিকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে গোলাপগঞ্জ মডেল থানার ওসি মিজানুর রহমান মিজান বলেছেন, আপনাদের সন্তানদের প্রতি খেয়াল রাখবেন।

যাতে তারা অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে না পড়ে। আমাদের সমাজ থেকে সব ধরনের অপরাধমূলক কাজ দূর করতে আমাদের সবাইকে দায়িত্ব নিতে হবে। সমাজে মাদকের এত ছড়াছড়ি একদিনে, একমাসে সৃষ্টি হয়নি। তাই মাদকের এই ভয়াল থাবা নির্মূলে আমাদের পুলিশ প্রশাসন সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

সম্প্রতি ছেলেধরা গুজবের মানুষকে সচেতন করতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি এলাকায় মাইকিং করা হচ্ছে। কেউ আইন নিজের হাতে তুলে নেবেন না। গোলাপগঞ্জকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত রাখতে পুলিশকে সহযোগীতা করুন।

বক্তব্য রাখেন লক্ষণাবন্দ ইউনিয়নের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান রাজু আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, গোলাপগঞ্জ মডেল থানার এসআই খান জালাল উদ্দিন, লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ছায়েদ আহমদ মাস্টার, ইউপি আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবু ফজল সুবেল, ইউপি আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ডা. ইব্রাহিম আলী, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুহেল আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক জাহেদুর রহমান জাহেদ, আওয়ামী লীগ নেতা বাহার উদ্দিন মলিক, কমর উদ্দিন, সমাজসেবী ক্বারী তোফায়েল আহমেদ জিলু, চিত্রশিল্পী মাহবুবুর রহমান রাজু, নুরুল ইসলাম লিমন, ইউপি সদস্য এখলাছুর রহমান, জিল্লুর রহমান, শরফ উদ্দিন, শেখ রাসেল শিশু কিশোর মেলার উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক রাজু আহমদ প্রমুখ।