গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতে সাতজনকে দন্ডাদেশ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২১ | আপডেট: ৬:৪০:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২১

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা: ময়মনসিংহের গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালত ৭জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ডে দন্ডিত করার আদেশ দিয়েছেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ এর নেতৃত্বে মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

আদালতে দন্ডপ্রাপ্তরা হলেন মইলাকান্দা ইউনিয়নের মইলাকান্দা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আবুল হাশেম (৫৫) ও আব্দুল মালেকের ছেলে মো. মোজাম্মেল হক (৩০) এর ৬মাস জেল, মৃত আলী আকবরের ছেলে বিপ্লব হোসেন বল্টু (৩৫) এর ৩মাস জেল, ময়মনসিংহ সদরের মৃত আবুল কাশেমের ছেলে মো. আবু হানিফ (৩৫) এর ৩মাস জেল ও ৫শ টাকা অনাদায়ে ৭দিনের কারাদন্ডের আদেশ দেন।

অপর অভিযানে ডৌহাখলা ইউনিয়নের ঝাউগাই গ্রামের মো. আব্দুল গফুরের মোঃ মোসলেম উদ্দিনকে ৬ মাস জেল ও ১হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৭ দিনের কারাদন্ড, নন্দীগ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সোহেল রানা (৪৫) কে ১ বছর কারাদন্ড ও ২হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ১৫ দিনের কারাদন্ড, পৌর শহরের ইসলামাবাদ এলাকার মো. বাহার উদ্দিনের ছেলে মো. সুজন মিয়া (৪০) কে ১ বছর ৬ মাস কারাদন্ড ও ৩হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ২১ দিনের কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। গৌরীপুর থানার সাবইন্সপেক্টর মো. শামসুল ইসলাম জানান, সাজাত্রাপ্তদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।