গৌরীপুরে ২ জনের করোনা শনাক্ত

শফিকুল ইসলাম মিন্টু শফিকুল ইসলাম মিন্টু

গৌরীপুর উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, মে ৩০, ২০২০ | আপডেট: ৪:৫১:অপরাহ্ণ, মে ৩০, ২০২০

ময়মনসিংহের গৌরীপুরে ২জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। তাদের মধ্যে একজন নেত্রকোনা জেলায় কর্মরত একজন সহকারী শিক্ষা অফিসার এবং অপরজন গাজীপুর ফেরত পোষাককর্মী। বিষয়টি শুক্রবার (২৯ মে) উপজেলা করোনা সংক্রমন প্রতিরোধ কমিটির সদস্য সচিব এবং উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ রবিউল ইসলাম নিশ্চিত করেছেন।

তিনি জানান, সংক্রমিত একজন উপজেলার সহনাটী ইউনিয়নের বাসিন্দা, তিনি নেত্রকোনা জেলায় কর্মরত একজন সহকারী শিক্ষা অফিসার। তিনি নেত্রকোনাতেই আইসোলেশনে রয়েছেন। তার পরিবারের ২জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

অপরজন উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরঘোড়ামারা গ্রামের ফাতেমা বেগম, স্বামী- মোঃ আরিফুল ইসলাম গনি। সে গাজীপুর জেলায় পোষাক কারখানার কর্মী। ঈদ উপলক্ষে বাড়িতে এসে তিনি করোনা আক্রান্ত হন। বৃহস্পতিবার জ্বর ও বুকে ব্যাথা নিয়ে ময়মনসিংহ এসকে হাসপাতালে নমুনা দেন। পরীক্ষায় ওই পোষাককর্মীর করোনা পজেটিভ আসে। সে নিজ বাড়িতেই আইসোলেশনে আছে। তাঁর স্বামীও গাজীপুরে রিক্সাচালায়, তবে তাঁর নমুনা পরীক্ষায় নেগেটিভ আসে।

ডাঃ রবিউল ইসলাম জানান, শুক্রবার নতুন করে ১৫ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এর আগে উপজেলার ১৭৬ টি নমুনা সংগ্রহ করে পাঠালেও সবকটি নেগেটিভ আসে।