গ্যালারিতে বসেই মদপান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৮ | আপডেট: ১:৩৬:অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৮

টিবিটি খেলাধুলা: খেলার মাঠে অপ্রীতিকর ঘটনা এড়াতে বাড়তি সতর্ক টুর্নামেন্টের আয়োজকরা। কঠোর নিরাপত্তাবেষ্টনী ফাঁকি দিয়েও হাতেগোনা কিছু সমর্থক স্টেডিয়ামে নিষিদ্ধ বিভিন্ন জিনিস নিয়ে আসেন। যে কারণে খেলার পরিবেশ এবং খেলার সুনাম নষ্ট হয়।

তেমনই একটি ঘটনা ঘটল ভারতে। দেশটির ঐতিহ্যবাহী ফুটবল ক্লাব মোহনবাগান। এই ক্লাবের গ্যালারিতে বসেই মদ্পান করেছেন কিছু উচ্ছৃঙ্খল সমর্থক।

গত রোববার টালিগঞ্জ স্টেডিয়ামে কলকাতা লিগের খেলায় মোহনবাগানের গ্যালারিতে বসে ম্যাচ দেখার সময় মদ্পান করেন কতিপয় সমর্থক। এই ঘটনায় দুইজনকে মাঠ থেকে বের করে দেয় পুলিশ। মাঠ থেকে বের হওয়ার সময় ঐ সমর্থদের নিয়ে হইচই পড়ে যায়।

পরে অবশ্য জানা যায়, অভিযুক্ত সেই দুইজন মোহনবাগান ক্লাবের সদস্যই নন। মোহনবাগানের অন্য সদস্যদের কার্ড গলায় ঝুলিয়ে খেলা দেখতে এসেছিলেন তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক মোহনবাগানের এক কর্মকর্তা জানান, মোহনবাগান মাঠের সদস্য গ্যালারিতে বসে কেউ মদ খাচ্ছে, ভাবাই যায় না। তারপর দেখা গেল যারা সদস্য গ্যলারিতে ঢুকে ছিল তারা সদস্যই নয়। তাহলে এরা কার্ড পেল কোথা থেকে? নিরপেক্ষ তদন্ত করা হোক। দেখা হোক, কারা ক্লাবের সম্মান নষ্ট করছে।