চট্টগ্রামের পাহাড়তলী বাজারে হেলাল আকবর চৌধুরীর পক্ষ থেকে করোনা প্রতিরোধক বুথ স্থাপন

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, মে ১২, ২০২১ | আপডেট: ৪:২৫:অপরাহ্ণ, মে ১২, ২০২১

মহিউদ্দিন সাগর, নগর প্রতিনিধি, চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক উপ অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবরের পক্ষ থেকে পুরো চট্টগ্রাম শহর জুড়ে বিভিন্ন ঘনবসতি এলাকায় স্থাপন করা হচ্ছে করোনা প্রতিরোধক বুথ। তারই ধারাবাহিকতায় বন্দর নগরী চট্টগ্রামের দ্বিতীয় বৃহত্তম পাহাড়তলী রেলওয়ে বাজারের মতো ঘন লোকালয়ে মঙ্গলবার মানুষের স্বাস্থ সুরক্ষায় স্থাপন করা হয় একটি করোনা প্রতিরোধক বুথ।

জানা যায়, সাধারন পথচারীর অধিক বিচরণ ঘটে এমন পয়েন্ট নির্বাচন করে ইতিমধ্যে নগরীর প্রায় অর্ধশতাধিক স্থানে পথচারী তথা সাধারণ মানুষের স্বাস্থ সুরক্ষার উদ্দেশ্য করোনা প্রতিরোধক বুথ স্থাপন করেন এই যুব নেতা।

হেলাল আকবর চৌধুরী বাবরের পক্ষ থেকে পাহাড়তলী রেলওয়ে বাজার বণিক সমিতির নেতৃবৃন্দের কাছে এই বুথ হস্তান্তর করেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক লিটন চৌধুরী রিংকু।

এসময় সেখানে উপস্থিত ছিলেন পাহাড়তলী বণিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর, সহ-সভাপতি আবু তাহের মিয়া, যুগ্ম সম্পাদক নূর নবী তালুকদার, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান বাবু, অর্থ সম্পাদক আব্দুল হাশেম, প্রচার সম্পাদক নওয়াব আলী, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা মোঃ জাবেদ হোসেন, মোঃ রুবেল হোসেন, মহানগর ছাত্রলীগ নেতা মোঃ দিদার হোসেন, তারেক আজিজ, খুলশী থানা ছাত্রলীগ নেতা মাঈনুদ্দিন ইয়াছার রশীদি সামী, শরীফ সোহাগ, তাহমিদুল ইসলাম গৌরব, অপূর্ব রাজ, আশরাফুল ইসলাম রিদয় সহ প্রমুখ নেতৃবৃন্দ।