চট্টগ্রামের প্রথম সিনেপ্লেক্স চালু হচ্ছে

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:৫০ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০১৮ | আপডেট: ১:৫০:অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০১৮

সিনেমা হল দেশের চারপাশে কমলেও অনেক জায়গায় নির্মাণ হচ্ছে আধুনিক সিনেপ্লেক্স। এবার চট্টগ্রামের ২নং গেটে অবস্থিত ফিনলে স্কয়ারের ৬ষ্ঠ তলায় নির্মাণ করা হয়েছে এই শহরের প্রথম সিনেপ্লেক্স। এ সিনেপ্লেক্সের পার্টনার হিসেবে আছেন ফারুক আহমেদ উদয়। তিনি বলেন, আসছে ঈদে দর্শকরা এখানে ঈদের নতুন ছবি উপভোগ করতে পারবেন। আমরা এরই মধ্যে এই আধুনিক সিনেপ্লেক্সটি চালু করব। অত্যাধুনিক সিনেপ্লেক্সটিতে সংযুক্ত করা হয়েছে উন্নতমানের সাউন্ড সিস্টেম, থ্রি-ডি স্ক্রিন, আসন ইত্যাদি।

এখানে দুটি হল রয়েছে। একটি হচ্ছে টাইটেনিয়াম আর অন্যটি প্লাটিনাম। প্লাটিনাম হলে রয়েছে মোট ৭২টি আসন। আর টাইটেনিয়ামে রয়েছে ১৮টি আসন। টাইটেনিয়াম আসনগুলো অত্যাধুনিক ও দর্শকদের জন্য আরামদায়ক। দুটি হলের জন্যই আলাদা করে দুটি ওয়েটিং লবি রয়েছে। ওয়েটিং লবিতে রয়েছে একটি করে এলইডি টিভি।

আরো জানা যায়, প্রতিটি শো শুরুর আগে এখানে দর্শক বসে অপেক্ষা করতে পারবেন। এছাড়া রয়েছে ফুডকোর্ট। প্লাটিনামের জনপ্রতি সম্ভাব্য টিকিটের মূল্য ৪০০ থেকে ৮০০ টাকা ও টাইটেনিয়াম ১২০০ থেকে ১৫০০ টাকা। এর মাধ্যমে অবশেষে চট্টগ্রামের মানুষ পেল কাক্সিক্ষত অত্যাধুনিক থ্রি-ডি সিনেমাহল।