চট্টগ্রামের রাউজানে নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় ও কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, মে ৮, ২০২১ | আপডেট: ৭:৫৭:অপরাহ্ণ, মে ৮, ২০২১

গাজী জয়নাল আবেদীন, রাউজান(চট্টগ্রাম) প্রতিনিধি: রাউজানে নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধন হয়েছে।

শনিবার (৮ মে) সকালে কলেজ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে দুই কোটি আটচল্লিশ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত এই ভবনের উদ্বোধন করেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী।

এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাব, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ভুপেষ বড়ুয়া, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদ, লায়ন সাহাবুদ্দিন আরিফ, সৈয়দ আব্দুল জব্বার সোহেল, নোয়াপাড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল মিয়া, মঞ্জুরুল ইসলাম মঞ্জু।

এর পূর্বে কলেজের এ.বি.এম. ফজলে করিম চৌধুরী মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিনের সঞ্চালনায় দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সাংসদ ফজলে করিম চৌধুরী।

এইসময় তিনি বলেন, রাউজানকে আমি ফুলের মত করে সাজিয়েছি। আগামী ইউপি নির্বাচনে শিক্ষিত ও যোগ্য জনপ্রতিনিধি নির্বাচিত করা হবে। জনগণের সেবা নিশ্চিত করতে প্রতিটি ওয়ার্ডে ইউপি সদস্যদের জন্য একটি করে কার্যালয় নির্মাণ করা হবে। রাউজানের কোন কৃষি জমি যাতে নষ্ট না হয় সেদিকে সকলকে লক্ষ রাখার নির্দেশ দেন। সকল রাউজানবাসীকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালন করার জন্য আহব্বান জানান। এছাড়াও তিনি কলেজ সম্মুখস্থ প্রস্তাবিত যাত্রী ছাউনীর স্থান পরিদর্শন করেন।