চট্টগ্রামে চাঁদা তুলতে গিয়ে হাতেনাতে চাঁদাবাজ নেতা আটক

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ, মে ৭, ২০২১ | আপডেট: ৯:০৩:অপরাহ্ণ, মে ৭, ২০২১

ইকবাল হোসেন, নগর প্রতিনিধি, চট্টগ্রাম: সিএমপি’র পাহাড়তলীতে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের নেতা ফারুককে পাহাড়তলী থানা পুলিশ গ্রেফতার করে ও সাথে নগদ টাকা উদ্ধার করে।

পুলিশের ফাঁদে আটকা পড়ে এ চাঁদাবাজ নেতা মোঃ ফারুক (৩৫), ৬ মে বৃহস্পতিবার দুপুরে পাহাড়তলী থানাধীন বিটাক মোড়স্থ রোডে সফি মটরস এর সামনে পাকা রাস্তার উপর থাকা প্রাইম মুভার ট্রেইলার (লং ভেহিক্যাল) গাড়ী চালকদের কাছ থেকে সংঘবদ্ধ চাঁদাবাজরা চাঁদা তুলার সংবাদ পায় পাহাড়তলী থানা পুলিশ, গাড়ি চালদের মধ্যে অনেকে চাঁদা দিতে অস্বীকার করলে জোর পূর্বক ১০০/- হারে চাঁদা দাবি করে চাঁদাবাজ চক্র। চালকদের মধ্যেই একজন গোপনে কৌশলে বিষয়টি থানা পুলিশকে অবহিত করার সাথে সাথে পুলিশ এ ব্যাপারে তৎপর হয় এবং ঘটনার সত্যতা পায়।

পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে চালকের সহায়তায় চাঁদাবাজদের নেতা মোঃ ফারুকে চাঁদা উত্তোলনের নগদ ২০০০/- টাকা সহ রাত আনুমানিক ৯ঃ ৩০ ঘটিকায় হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। বিষয়টি টের পেয়ে বাকি চাঁদাবাজরা সুকৌশলে পালিয়ে যায়।

পাহাড়তলী থানা পুলিশ দি বাংলাদেশ টুডে’কে জানায় এসব চাদাবাজদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলমান থাকবে এবং পলাতক অজ্ঞাতনামা চাঁদাবাজদের নাম ঠিকানা সংগ্রহ পূর্বক গ্রেফতারের লক্ষ্যে বিশেষ অভিযান অব্যহত আছে। গ্রেফতারকৃত আসামীর নাম ও ঠিকানাঃ মোঃ ফারুক (৩৫), পিতা-আব্দুর রউফ, মাতা-মৃত হোসনে আরা বেগম, সাং-পাক্কার মাথা, লতিফপুর, এরশাদের বাড়ী, থানা-আকবরশাহ, জেলা চট্টগ্রাম।