চট্টগ্রামে পুলিশের জালে কোটিপতি চোর আটক

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, জুন ২১, ২০২১ | আপডেট: ৮:২৫:অপরাহ্ণ, জুন ২১, ২০২১

ইকবাল হোসেন, নগর প্রতিনিধি (চট্টগ্রাম) : গ্রেফতার হওয়া কোটিপতি চোর মোঃ ইমন (৩২) কে রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে কোতোয়ালি থানা পুলিশ।

জিজ্ঞাসাবাদে সে স্বর্ণ, নগদ টাকা সহ আরো বিভিন্ন মালামাল চুরি করার কথা স্বীকার করে এবং উক্ত চোরাই স্বর্ণ কোতোয়ালী থানাধীন হাজারী গলিস্থ খাজা জুয়েলার্স নামক দোকানে মোঃ আলী হাসান শাওন (২৩) এর নিকট বিক্রয় করেছে বলে জানায়।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে গত ১৯ জুন ২০.৩০ ঘটিকায় কোতোয়ালী থানাধীন হাজারী গলিস্থ খাজা জুয়েলার্স নামক দোকানে অভিযান পরিচালনা করে ৯ ভরি চোরাই স্বর্ণের বার সহ মোঃ আলী হাসান শাওন (২৩) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ আলী হাসান শাওন (২৩) কে জিজ্ঞাসাবাদে সে রিমান্ডে থাকা মোঃ ইমন (৩২) এর কাছ থেকে ৯ ভরি স্বর্ণের বার সহ বেশ কয়েকবার চোরাই স্বর্ণ ক্রয় করেছে বলে জানায়।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম ঠিকানা-১। মোঃ আলী হাসান শাওন (২৩), পিতা-মৃত বাদশা মেম্বার, মাতা-সুলতানা বেগম, সাং-সৈয়দ নগর, বাদশা মেম্বারের বাড়ী, থানা- বোয়ালখালী, জেলা-চট্টগ্রাম বর্তমানে-কর্মচারী, খাজা জুয়েলার্স, হাজারী লেইন, থানা-কোতোয়ালী, জেলা-চট্টগ্রাম।