চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩, আহত ২০

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, জুন ১৮, ২০২১ | আপডেট: ৬:২৪:অপরাহ্ণ, জুন ১৮, ২০২১

কাউছার আলম, পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: দক্ষিন চট্টগ্রামের চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী উপজেলার কলেজ বাজার ও মইজ্জ্যারটেক এলাকার মধ্যবর্তী স্হানে যাত্রীবাহী দুটি বাস ও একটি সিএনজির ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত ও আরো অন্তত ২০ জন গুরতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ শুক্রবার (১৮ জুন) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনাটি ঘটেছে ।

এব্যাপারে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলেজ বাজার ও মইজ্জ্যারটেক এলাকার মাঝামাঝি অংশে একটি সিএনজি ফিলিং স্টেশনের সামনে বিআরটিসির বাস ও পটিয়ার একটি লোকাল বাস ও সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এসময়

নারী, পুরুষ, শিশুসহ অন্তত ২০ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি সিএনজি অটোরিকশাকে সাইড গিয়ে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির বিআরটিসি বাসটি উল্টোপথে চলে আসে। এতে পটিয়ার আরেকটি যাত্রীবাহী মিনি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়ে এ মারাত্মক দূর্ঘটনাটি ঘটেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার জানান, বিকেল ৫ টা বিশ মিনিট পর্যন্ত আমরা তিন জনকে মৃত অবস্থায় পেয়েছি নিহত তিনজনের মধ্যে এক জনের নাম পরিচয় পাওয়া গেছে তিনি হলেন পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের দক্ষিণ মালিয়ারা গ্রামের নুরুল আলমের পুত্র নুরুল আবছার (৪৫)। নিহত বাকি ২ জনের নাম পরিচয় পাওয়া যায়নি এবং আহত অবস্থায় এ পর্যন্ত ১৪ জনকে আনা হয়েছে হাসপাতালে তাদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কা জনক। আহত কারো নাম পরিচয় পাওয়া যায়নি।