সাশ্রয়ী মূল্যে চট্টগ্রাম রেডিসনে সুস্বাদু বিফ স্টেক আয়োজন

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৮ | আপডেট: ৭:৩৯:অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৮

নিজেস্ব প্রতিনিধিঃ চট্টগ্রামের গরুর মাংস ভোজন বিলাশ সম্পর্কে দেশের সকলেই যেমনি অল্প বিস্তর অবগত তেমনি এই ভোজন বিলাশকে ঘিরে ঐতিহ্যবাহী এই শহরের ভোজন প্রেমিকদের উন্মাদনাও যথেষ্ট সমাদ্রিত। শীত আসার সাথে সাথে এই ভোজন বিলাশ যেন ক্রমাগত আরও বাড়তে থাকে। নিজেদের রসুইঘরে যেমন ব্যস্ততা বাড়ে তেমনি এই শহরের সরাইখানা, রেস্টুরেন্ট গুলোতেও বাড়তি আয়োজনের ব্যবস্থা বৃদ্ধি পায়।

এই উন্মাদনার সাথে বাড়তি মাত্রা যোগ করার উদ্দ্যেশে এবং বিলাসী এই ভোজন রসিকদের আলাদা স্বাদে মাতানোর লক্ষ্যে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ মেযেত্তো রেস্টুরেন্টে নিয়ে এল সুস্বাদু গরুর মাংসের স্টেক বা বিফ স্টেক। একটু পাশ্চাত্যের ছোয়া থাকলেও দেশে স্টেক প্রেমিদের সংখ্যা কম নয়। গুণগত মানসম্পন্ন ও উন্নত জাতের মাংস বিক্রয়কারী প্রতিষ্ঠান বেঙ্গল মিট এই উদ্যোগে মেজেত্তোর স্টেক পার্টনার হিসেবে অংশ নিচ্ছে। মেজেত্তো, রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ ও বেঙ্গল মিটের যৌথ উদ্যোগে আয়োজিত এই স্টেক পরিবেশনা চলবে ১লা ডিসেম্বর ২০১৮ হতে ৩০শে মার্চ ২০১৯ পর্যন্ত।
Add Image
গ্রাহকদের স্টেকের আসল স্বাদ দিতে মেজেত্তোর উল্লেখযোগ্য স্টেক সমূহের মধ্যে আছে টেন্ডারলয়েন, সিরলয়েন, টি-বোন এবং রিব-আই যার মুল্য যথাক্রমে ২৮৫০++ টাকা, ২১০০++ টাকা, ২১৫০++ টাকা এবং ২৪৫০++ টাকা। স্বাদ ও গুণগত মানের পাশাপাশি মেজেত্তোর পরিবেশনায়ও আছে বৈচিত্র।

সুস্বাদু স্টেক উপভোগের সাথে রেডিসন ব্লু এর বিশ তলায় অবস্থিত মেজেত্তোর পারিপার্শ্বিক সৌন্দর্য গ্রাহকের মন কাড়ে। পরিবার পরিজন নিয়ে কর্মব্যস্ততার কারনে যদি দূরে যাওয়া দুঃসাধ্য মনে হয় তবে সহজেই মেজেত্তো দিতে পারে আপনাকে এক পলকে পুরো চট্টগ্রাম শহরের মনকাড়া সৌন্দর্য উপভোগের সুযোগ এবং সুস্বাদু, মানসম্পন্ন খাবার।

বিস্তারিত যে কোন তথ্য বা রিজার্ভেশনের জন্যে ফোন করুন: +8801777701164