চমক নিয়ে ক্রিকেটে সালমান খান

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০ | আপডেট: ৬:১৯:অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

বলিউড তারকাদের ক্রিকেট নিয়ে মাতামাতির গল্প নতুন কিছু নয়। শাখরুখ খান, জুহি চাওলা, শিল্পা শেঠি, প্রীতি জিনতারা তো রীতিমতো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দলের মালিক বনে গেছেন। এবার নিজের বাবা এবং ছোট ভাইকে নিয়ে শ্রীলঙ্কান প্রিমিয়ার লিগে (এসএলপিএল) দল কিনলেন সালমান খান।

সালমান খানের ছোট ভাই সোহেল খান ও তার বাবা ভারতের প্রখ্যাত চিত্রনাট্যকার সেলিম খানের মালিকানাধীন সোহেল খান ইন্টারন্যাশনাল এলএলপির ব্যানারেই দলটি কেনা হয়েছে। ‘দ্য টাইমস অব ইন্ডিয়া’র কাছে এর সত্যতা স্বীকার করেছেন সোহেল খান। তিনি আরও জানিয়েছেন, ক্যান্ডির প্রায় সব ম্যাচেই উপস্থিত থাকবেন তার ভাই বলিউড তারকা সালমান।

লঙ্কানদের উদ্বোধনী এই টি-টোয়েন্টি লিগ শুরু হবে ২১ নভেম্বর। লিগে অংশ নিচ্ছে ৫টি দল- কলম্বো কিংস, ডাম্বুলা হকস, গল গ্ল্যাডিয়টর্স, জাফনা স্টালিয়ন্স ও ক্যান্ডি টাস্কার্স।

সালমান পরিবারের মালিকানাধীন ক্যান্ডি টাস্কার্সে খেলছেন- কুশল পেরেরা, ক্রিস গেইল, লিয়াম প্লাঙ্কেট, ওয়াহাব রিয়াজ ও কুশল মেন্ডিসের মতো খেলোয়াড়।

ইউনিভার্স বস গেইল থাকায় দল নিয়ে একটু বেশিই রোমাঞ্চ কাজ করছে সোহেল খানের। তার মতে, ‘গেইল আসলেই বস প্রকৃতির মানুষ। তার সঙ্গে আমাদের দলটাও অসাধারণ হয়েছে। স্থানীয় আইকন হিসেবে আছে কুশল পেরেরা। এছাড়া লিয়াম প্লাঙ্কেট, ওয়াহাব, মেন্ডিস রয়েছে। দলে তারুণ্য আর অভিজ্ঞতার দারুণ ভারসাম্য আছে।’