চলছে রিয়েলমি স্মার্টফোনে মেগা ডিলস, ৯-১৫ জুন পাবেন অবিশ্বাস্য ছাড়!

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, জুন ১০, ২০২১ | আপডেট: ৮:০৩:অপরাহ্ণ, জুন ১০, ২০২১

৯-১৫ জুন রিয়েলমি স্মার্টফোনে পাবেন দারুণ সব ডিলস। থাকছে বিশাল ডিসকাউন্ট, ভাউচার। পাশাপাশি, সৌভাগ্যবান গ্রাহকেরা পাবেন রিয়েলমি ৮ প্রো এবং সি২১ গিফট বক্স, রিয়েলমিয়াও ফোন হোল্ডার, চাবির রিংয়ের মতো আকর্ষণীয় উপহার। ‘দারাজ ইলেক্ট্রনিক্স উইক’ উপলক্ষে পাওয়া যাচ্ছে দুর্দান্ত এসব অফার। অফারটি পেতে ক্লিকঃ https://cutt.ly/realme_MegaSaleDaraz

গ্রাহকেরা এই ক্যাম্পেইনে রিয়েলমির সি সিরিজের ৪ টি স্টাইলিশ স্মার্টফোন এবং ৮ সিরিজের ২ টি ফোন দারাজ থেকে আকর্ষণীয় দামে ক্রয় করতে পারবেন। ক্যাম্পেইন চলাকালে, গ্রাহকেরা রিয়েলমি স্মার্টফোন দারাজ থেকে সর্বোচ্চ ১৬% পর্যন্ত ছাড়ে ক্রয় করতে পারবেন। ক্যাম্পেইনের আওতায়, রিয়েলমি’র নম্বর ফ্ল্যাগশিপের (৮ সিরিজ) এর দাম মাত্র ১৯,৯৮৬ টাকা থেকে শুরু। সদ্য অবমুক্ত হওয়া ব্যাটারি-কিং ফোন রিয়েলমি সি২৫ (৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং ৬০০০ এমএএইচ ব্যাটারি সংযুক্ত) এর মূল্য শুরু মাত্র ১৩,১৯৭ টাকা থেকে। পাশাপাশি, সি২০এ মাত্র ৭,৯৮৯ টাকায় পাওয়া যাবে।

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি আসলেই তরুণদের জন্য দারুণ সব অফার নিয়ে এসেছে। রিয়েলমি’র নম্বর সিরিজটি (৮ সিরিজ) তরুণদের জীবনযাত্রাকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। রিয়েলমি ৮ বাংলাদেশের প্রথম হেলিও জি ৯৫ গেমিং প্রসেসর এবং সুপার অ্যামোলেড সংযুক্ত ফোন। তাছাড়া এই ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ। পাশাপাশি, ১০৮ মেগাপিক্সেল আলট্রা কোয়াড ক্যামেরা সেটআপ এবং ৫০ ওয়াট সুপারডার্ট চার্জ সম্বলিত রিয়েলমি ৮ প্রো বর্তমানে বাজারের সবচেয়ে ফ্যাশন-ফরোয়ার্ড স্মার্টফোন। অন্যদিকে, রিয়েলমির সি সিরিজ মূলত রঙ-এর প্রতীক। এই ক্যাম্পেইনে রিয়েলমি সি সিরিজ থেকে চারটি ফোন দারাজে পাওয়া যাবে। এর মধ্যে রিয়েলমি সি১৭ এ রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৯০ হার্টজ আলট্রা রিফ্রেশ রেট, যার কারণে কোনও ঝামেলা ছাড়াই মসৃণ এবং দীর্ঘস্থায়ী পারফরম্যান্স উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা। অন্যদিকে সি২১ এবং সি২৫ হল টিইউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্যতা প্রশংসাপত্র প্রাপ্ত রিয়েলমি’র প্রথম স্মার্টফোনগুলোর মধ্যে অন্যতম।

গ্রাহকদের (বিশেষত তরুণদের) চাহিদার কথা মাথায় রেখে রিয়েলমি প্রায়শই বিভিন্ন অফার নিয়ে আসে। ক্যানালিসের তথ্যমতে, বাংলাদেশের শীর্ষস্থানীয় তিনটি মোবাইল ব্র্যান্ডের মধ্যে ১-টি রিয়েলমি; স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় দামে ফোন কেনার সুযোগ তৈরি করে দিতে, তাদের দুর্দান্ত স্টাইলিশ ফোন নিয়ে এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করছে। তাহলে আর দেরি কেন? এখনই লুফে নিন এই সুযোগ।