চলন্ত বিমানের দরজা খুলে নারী পাইলটের নাচ! (ভিডিওসহ)

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:২৫ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮ | আপডেট: ২:২৫:অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮

বিমানটি রানওয়েতে চলছে। কিন্তু দরজা খোলা। সিড়িও নামানো। হচ্ছে টা কী? কিছু বুঝে ওঠার আগেই দুই সুন্দরী পাইলট শুরু করে দিলেন নাচ! কিন্তু কেন? মাঝে মধ্যেই সোশ্যালে উঠে আসে বিভিন্ন ধরনের চ্যালেঞ্জ।

সম্প্রতি ট্রেন্ডিং হয়েছিল ‘কিকি চ্যালেঞ্জ’। চলন্ত গাড়ি থেকে নেমে নাচতে হবে কি কি ডান্স। আর তাতেই মেতে উঠেছিল সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি সবাই। এই চ্যালেঞ্জ নিতেই এমন কাণ্ড ঘটালেন ওই দুই পালট।

অনেকে অভিনব কায়দায় কিকি ডান্স করে ভাইরাল হয়েছেন। তবে এবার যা দেখা গেল, তা দেখে মাথা খারাপ হওয়ার যোগার! গাড়ির ফ্রন্ট সিট নয়, একেবারে ককপিট থেকে ‘কিকি চ্যালেঞ্জ’। বিমানের ককপিট থেকে সটান নেমে দরজা খুলে নেমে গিয়ে নাচতে শুরু করলেন পাইলট। সম্প্রতি এমনটাই করেছেন, আলেজান্দ্রা মানরিকেজ নামে এক পাইলট ও তার সঙ্গী এক ফ্লাইট অ্যাটেন্ডেন্ট।

ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানটি চালু করে রান করানোর সাথে সাথেই ককপিট থেকে আস্তে আস্তে নেমে যাচ্ছেন দুজন। বিমানটি মাটিতে এগিয়ে যাচ্ছে, আর সিঁড়ি দিয়ে নেমে মাটিতে নাচছেন তারা। আলেজান্দ্রা একজন অভিজ্ঞ পাইলট। ইতিমধ্যেই ৪০ দেশে বিমান উড়িয়েছেন তিনি। বর্তমানে আটলান্টিক সাগরের উপর দিয়ে ওড়ান প্রাইভেট জেট। ট্যুইটারে হাজার হাজার ভিউ ছাড়াচ্ছে আলেজান্দ্রার কিকি চ্যালেঞ্জ।

কমেডিয়ান শিগি তার ইন্সটাগ্রামে এই ধরনের একটি ভিডিও প্রথম পোস্ট করেন। এরপর থেকেই ছড়িয়ে যায় বিষয়টা। এরপর বিশ্ব জুড়ে চ্যালেঞ্জ নিয়ে নাচের ভিডিও পোস্ট করতে শুরু করেন অনেকেই। বাদ যাননি সেলেব্রিটিরাও। তবে এই ভিডিওর জন্য আলেজান্দ্রাকে কোনো সাজা পেতে হবে কিনা তা জানা যায়নি।