চাঁদাবাজির সময় দুই ভুয়া সাংবাদিক আটক

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৯ | আপডেট: ৮:১৭:অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৯
ছবি: টিবিটি

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় চাঁদাবাজির সময় দুই ভুয়া সাংবাসদিককে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে উপজেলার নাগেরপাড়া বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃত দুই ভুয়া সাংবাদিক হলেন, মঞ্জুর ইসলাম রনি ও শেখ নজরুল ইসলাম। রনির বাড়ি শরীয়তপুর পৌরসভার উত্তর বালুচড়া ও নজরুলের বাড়ি কোটাপাড়া এলাকায়।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, চাঁদাবাজির টাকাসহ জনতার হাতে হাতেনাতে আটক ওই দুই চাঁদাবাজ বিভিন্ন সময় নাম সর্বস্ব মিডিয়ার পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে ব্যবসায়ীদের কাজ থেকে চাঁদাবাজি করে আসছিলেন। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে তারা নাগেরপাড়া বাজারের এক ব্যবসায়ীর কাছ থেকে মোটা অংকের টাকা চাঁদা দাবি করে।

চাঁদা না দিলে মোবাইল কোর্টের মাধ্যমে ওই ব্যবসায়ীকে অবৈধ পলিথিন ব্যবসার অপরাধে জেল জরিমানা ও তা মিডিয়ায় প্রচার করার হুমকি দেয়। এ সময় চাঁদার টাকাসহ ওই দুই চাঁদাবাজকে হাতেনাতে আটক করে স্থানীয় জনতা। পরে তাদের উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে। তাদেরকে কোর্টে চালান করা হবে।