‘চা’ বানানোর পর এবার গান গেয়ে ভাইরাল আতিকুল (ভিডিও)

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০ | আপডেট: ৭:০৬:অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

ভোটারদের জন্য চা বানানোর পর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম এবার গান গাইলেন।

শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে নিজের ফেসবুকে অ্যাকাউন্টে ‘সারাদিন ক্যাস্পেইনের অবসরে একটু আনন্দ’, এই ক্যাপশন দিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন আতিকুল ইসলাম। ভিডিওতে তাকে গান গাইতে এবং শাল জড়িয়ে মৃদু নাচতেও দেখা যায়।

আতিকুল ইসলামের ভিডিওটিতে দেখা যায়, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী পাঞ্জাবি ও কালো রঙের শাল গায়ে হাত নাচিয়ে গান গাইছেন, ‘ড্যাগেরও ভিতরে ডাইলে চাইলে মিশাইলি ল সই…’। এসময় পাশে তার বন্ধু খ্যাতনামা মিউজিসিয়ান পারকাশনিস্ট কাজী হাবলুকে সুরে সুর মেলাতে দেখা যায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এর আগে ১৩ জানুয়ারি আফতাবনগরে নির্বাচনী প্রচারণায় গিয়ে ভোটারদের দৃষ্টি আকর্ষণের জন্য নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে নিজ হাতে চা বানিয়ে কয়েকজনকে খাওয়ান মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে স্থানীয় ইয়াসিনের চা-শিঙাড়ার দোকানে বসে বড় সসপ্যান থেকে দুধ আর কেটলি থেকে লিকার ঢেলে চা বানান তিনি। পরে তার বানানো চা স্থানীয় কয়েকজন ব্যক্তি ও তার দলীয় নেতা-কর্মীকে খাওয়ান। এ সময় চা বিক্রেতার মতো ‘এই চা হবে, চা…চা…, চা খাবেন চা…’ বলে আশপাশের লোকজন ও দলীয় নেতা-কর্মীদের চা পানের আহ্বান জানান আতিকুল ইসলাম।

(ভিডিওটি আতিকুল ইসলামের ফেসবুক পাতা থেকে সংগৃহিত)