চা বানিয়ে সুপারহিরো (ভিডিও)

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৮ | আপডেট: ১:০৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৮
চা বানিয়ে সুপারহিরো (ভিডিও)

ভারতের কেরালার পোন্নানির একজন চা বিক্রেতা রীতিমতো সুপারহিরোতে পরিণত হয়েছেন। হাতের কারসাজিতে চা বানিয়ে সামাজিক যোগাযাগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছেন তিনি।

সম্প্রতি মেঘা মোহন নামের একজন টুইটার ব্যবহারকারী ৪০ সেকেন্ডের একটি ভিডিও টুইট করেছেন। আর সেই ভিডিওটি দেখেই সবাই চমকে গেলেন।

সাধারণত চা বিক্রেতারা ক্রেতার সামনেই চা তৈরি করে দেন। কেরালার এই চা বিক্রেতাও সবার সামনেই চা তৈরি করে দিচ্ছেন। কিন্তু তার চা তৈরি করার প্রক্রিয়াটি সবার চেয়ে আলাদা। আর তার সেই চা তৈরির ভিন্ন কৌশলের কারণেই তাকে অনেকে সুপারহিরো বলছে।

টুইটারের ভিডিওতে দেখা গেল, চার গ্লাস চা প্লেটে করে নিয়ে এসে টেবিলে রাখা হয়েছে। সেই চায়ের গ্লাসে রয়েছে গরম গরম দুধ, ক্রিম আর চায়ের লিকার। অর্থাৎ চায়ের সব উপকরণ ওই গ্লাসেই রয়েছে কিন্তু চা তৈরি করা অবস্থায় নেই। হঠাৎ সামনে আসলো একজন লোক। তিনি প্লেট থেকে চায়ের গ্লাসগুলো হাতের আঙ্গুল দিয়ে ধরে হাতের কারসাজিতে তৈরি করে ফেললেন চা।

বিশেষ কৌশলে চা।

প্রতিদিনই এভাবেই চা তৈরি করে বিক্রি করেন এই চা বিক্রেতা। তবে এবার সামাজিক যোগাযোগমাধ্যমে তার সেই চা তৈরির ভিডিও ভাইরাল হয়ে পড়ল। লোকে তাকে স্পাইডারম্যান, ব্যাটম্যান বা সুপারম্যানের মতো টিম্যান বলে ডাকছেন।

সূত্র: নিউজ১৮