চুল নিয়ে তামাশা; ধারাভাষ্যকারদের ধুয়ে দিলেন স্টেইন

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১ | আপডেট: ৬:৫৯:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

প্রোটিয়া গতি তারকা ডেল স্টেইন ইদানিং লম্বা লম্বা চুল রেখেছেন। এই রূপেই তিনি পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলছেন। তার চুলের ধরণ নিয়ে তামাশা করেছিয়েছেন ধারাভাষ্যকাররা। এতেই রেগেমেগে সামাজিক যোগাযোগ মাধ্যম ধারাভাষ্যকারদের একহাত নিয়েছেন ডেল স্টেইন। দক্ষিণ আফ্রিকার এই তারকা পেসার বলেছেন, কোনো ক্রিকেটারের ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করার অধিকার কারো নেই।

পাকিস্তান সুপার লিগে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলছেন স্টেইন। গত শুক্রবার ম্যাচ চলাকালীন সময়ে তিনি ড্রেসিংরুমে বসে ছিলেন। স্টেইনের লম্বা খোলা চুল দেখে সে সময় ধারাভাষ্যকার সাইমন ডুল মন্তব্য করেন, ‘চুল দেখে মনে হচ্ছে ওর জীবনের মাঝ বয়েসে এসে সঙ্কট তৈরি হয়েছে। তার সুরে সুর মিলিয়ে সহকারী ধারাভাষ্যকার বলেন, ‘মনে হচ্ছে লকডাউনের চুল।’

ম্যাচ শেষে বিষয়টি কানে আসে স্টেইনের। এক টুইট বার্তায় তিনি জানতে চান, কে সেই ধারাভাষ্যকার। সমর্থকরা হুবুহু টিভি সম্প্রচারের অংশ তুলে দিলে ফুঁসে ওঠেন স্টেইন।

নিজের রাগ ঝাড়তে পৃথক দুটি টুইট করেন তিনি। প্রথম টুইটে বলেন, ‘তোমার কাজ খেলা নিয়ে কথা বলা, তা-ই করো। যখন তোমাকে ধারাভাষ্য দিতে বলা হয়েছে সেই সময়টা যদি তুমি কারো জীবনশৈলী বা চুলের ফ্যাশন নিয়ে আলোচনা করো তাহলে তোমাকে গোণার সময় আমার নেই। এমন করতে সাবধান থেকো।’

তাতেও ঝাল মেটেনি স্টেইনের। আরেকটি টুইট করেন তিনি। সেখানে অবশ্য বোঝাতে চেয়েছেন, যে বিষয় নিয়ে এত উত্তেজিত হয়েছেন তা তাকে ছুঁয়েই যায়নি!