চুয়াডাঙ্গার জীবননগরে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৯ | আপডেট: ১০:৩৮:অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৯
চুয়াডাঙ্গা জেলা

মামুন মোল্লা চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার একটি বাগানের মধ্যে থেকে ইমরান হোসেন (৩০) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে জীবননগর থানা পুলিশ।

বুধবার (১৪ মার্চ) সকাল ৬ টার সময় উথলি ইউনিয়নের মোল্লাবাড়ি গ্রামের ডিঙ্গেখালি মাঠের ইপিল ইপিল বাগানের মধ্যে থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত ইমরান হোসেন (৩০) আলমডাঙ্গার কলেজপাড়ার অবসর প্রাপ্ত মৃত পুলিশ কনেস্টবল আব্দুর রহমানের ছেলে ও বিভিন্ন থানায় তার নামে ১৪ টি মামলা রয়েছে।

পুলিশ জানান,উথলির মোল্লাবাড়ি গ্রামের কৃষকেরা সকালে ডিঙ্গেখালি মাঠের ইপিল ইপিল বাগানের মধ্যে লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়।খবর পেয়ে সকাল ৯টার দিকে লাশ চুয়াডাঙ্গা মর্গে প্রেরন করা হয়।খবর পেয়ে সেখান থেকে পরিবারের লোকজন তার লাশ শনাক্ত করে।

চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার আবু রাসেল জানান, নিহত ইমরান হোসেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের মোস্ট ওয়ান্টেড। তার বিরুদ্ধে অস্ত্র ব্যবসা,ধর্ষন,খুন,চুরি,ছিনতাইসহ ১৪টি মামলা রয়েছে।তাকে গ্রেফতারের জন্য পুলিশ হন্য হয়ে খুজছিলো।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) গনি মিয়া জানান,নিজেদের মধ্যে ঝামেলার কারনেই ইমরান হোসেন খুন হতে পারে।দূর্বৃত্তরা তার মাথা ও বুকে গুলি করেছে।খুনিদের শনাক্ত ও হত্যার কারন অনুসন্ধান করছে পুলিশ।