ছক্কা হাঁকিয়ে নিজ দলের ফ্রিজ ভাঙলেন বেয়ারস্টো

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ণ, এপ্রিল ১৮, ২০২১ | আপডেট: ১০:৪৩:পূর্বাহ্ণ, এপ্রিল ১৮, ২০২১

মুম্বাই ইন্ডিয়ান্সের ১৫০ রান তাড়া করতে নেমে ১৩৭ রানে গুটিয়ে গেল সানরাইজার্স হায়দরাবাদ । কিন্তু মুম্বাইয়ের রান তাড়া করতে নেমে হায়দরাবাদের দুই ওপেনার ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টোর ব্য়াটিং দেখে মনে হচ্ছিল তারাই ম্যাচটা বের করে দেবেন।

গতকাল শনিবার (১৭ এপ্রিল) বিধ্বংসী মেজাজে ব্যাট করছিলেন ব্রিটিশ উইকেটকিপার-ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। অ্যাডাম মিলনে ও ট্রেন্ট বোল্টের মতো বোলারকেও তিনি বোলার মনে করছিলেন না। আর তার সবচেয়ে বড় প্রমাণ মিলল ম্যাচের তৃতীয় ওভারে তৃতীয় বলেই।

বোল্টের সেই বলে গগনচুম্বী ছক্কা হাঁকান বেয়ারস্টো। আর সেই বল গিয়ে লাগে বাউন্ডারি লাইনে ডাগআউটের পাশে থাকা হায়দরাবাদ দলের ড্রিঙ্কসের ফ্রিজে। বল লেগে চুরচুর করে ভেঙে যায় ফ্রিজের কাঁচ। বেয়ারস্টোর তাণ্ডবলীলা এরপরেও চলতে থাকে।

কিন্তু অষ্টম ওভারের দ্বিতীয় বলে ক্রুনাল পাণ্ডিয়ার বলে হিট উইকেট হয়ে যান তিনি। ২২ বলে ৪৩ রানের ইনিংস খেলে সাজঘরে ফেরেন বেয়ারস্টো। এদিন ৩টি চার ও ৪টি ছয় মারেন তিনি।

তিনি যখন ফেরেন তখন দলের স্কোর ৬৭। এত ভাল শুরু করেও হায়দরাবাদ সেটা ধরে রাখতে পারল না। শেষ ওভারে এসে বাজিমাত করে মুম্বাই।