ছবির শুটিংয়ে ভারতীয় প্রেসিডেন্ট হাজির!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮ | আপডেট: ৪:৪১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮

টিবিটি বিনোদনঃছবির শ্যুটিং এ হাজির হলেন প্রেসিডেন্ট, চমকে গেলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট! তাদের অভিনীত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ভারতীয় প্রেসিডেন্ট হাজির হয়ে গেলে না চমকে উপায় আছে!

বুলগেরিয়ার রাজধানী সোফিয়ায় অয়ন মুখার্জি পরিচালিত এ ছবির কলাকুশলীদের সঙ্গে দেখা করেন ভারতের প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দ। বাড়তি বোনাস হিসেবে এসময় তার সঙ্গে ছিলেন বুলগেরিয়ার প্রেসিডেন্ট রুমেন রাদেভ।

ভারতীয় প্রেসিডেন্টের অফিসিয়াল ইনস্টাগ্রামে সেই মুহূর্তে তোলা দুটি ছবি শেয়ার করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতের রাষ্ট্রপতি ভবন থেকে বলা হয়েছে, “সোফিয়ায় একটি ফিল্ম স্টুডিও পরিদর্শন করেছেন প্রেসিডেন্ট কোবিন্দ ও প্রেসিডেন্ট রাদেভ, সেখানে হিন্দি ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র’র শুটিং চলছিল।

দুই দেশের সাংস্কৃতিক বন্ধন ও ব্যবসায়িক সম্পৃক্ততা বৃদ্ধির ক্ষেত্রে সিনেমার ভূমিকা বিষয়ে ভারত ও বুলগেরিয়ার কলাকুশলীদের সঙ্গে আড্ডা দিয়েছেন দুই দেশের প্রেসিডেন্ট।”

ভারতের প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দ তিন দিনের ইউরোপ সফর করছেন। এর ফাঁকে ছবির শুটিংয়ে গিয়ে রণবীর, আলিয়া, অয়ন আর ভারত ও ইউরোপীয় কলাকুশলীদের সঙ্গে কিছু সময় কাটালেন তিনি। এ সময় ভারতের প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দের স্ত্রী সবিতা কোবিন্দও উপস্থিত ছিলেন। তাদেরকে শুটিং ফ্লোর ঘুরে দেখান রণবীর কাপুর।

প্রায় একমাস ধরে বুলগেরিয়ায় শুটিং করছে ‘ব্রক্ষ্মাস্ত্র’র কলাকুশলীরা। এর আগে ইসরায়েলে এ ছবিরই কাজ করতে গিয়ে রণবীর ও আলিয়া মধ্যে মন দেওয়ানেওয়া করে।

থ্রিলার ধাঁচের ছবিটিতে আরও অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনি রয়। করণ জোহর প্রযোজিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ মুক্তি পাবে ২০১৯ সালের আগস্টে।