টিবিটি’র সম্পাদকের সাথে জলঢাকা ও কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতির সৌজন্য সাক্ষাৎ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০ | আপডেট: ৯:৩১:অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০

টিবিটি নিউজ ডেস্ক: গত মঙ্গলবার (২৪ নভেম্বর, ২০২০) ‘দি বাংলাদেশ টুডে’র ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক জনাব জোবায়ের আলমের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন মো: হাদিউজ্জামান হাদি (নবনির্বাচিত সভাপতি, জলঢাকা উপজেলা ছাত্রলীগ, নীলফামারী) এবং মো: মাইনুল আরফিন সপু (সভাপতি, কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগ, নীলফামারী)।

এসময় তারা পত্রিকাটির সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও নিজেদের জন্য দোয়া কামনা করেন। উক্ত সময়ে তারা রাজনৈতিক এবং এলাকার বিভিন্ন জনকল্যাণ মুলক কাজের বিষয়ে কথা বলেন। ভবিষ্যতে এসব জনকল্যাণ এবং উন্নয়ন মুলক কাজে জনাব জোবায়ের আলমের সহযোগিতা কামনা করলে তিনি তাদের পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।

পরিশেষে তারা নীলফামারীর জলঢাকা ও কিশোরগঞ্জের জনগনের পক্ষে জনাব জোবায়ের আলমকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে উক্ত এলাকা সমূহ থেকে অংশ গ্রহন করার ব্যাপারে আশা প্রকাশ করেন।

উল্লেখ্য যে, জনাব জোবায়ের আলম ‘দি বাংলাদেশ টুডে’র ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশকের পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমুদ্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান হিসাবে দায়িত্বরত আছেন এবং ‘বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ’ -এর বিগত কমিটিতে কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ছিলেন।