ছাত্রাবাস সংকট মোকাবেলায় ঢাকায় এলো “সুপার হোস্টেল বিডি”

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১৭ পূর্বাহ্ণ, এপ্রিল ১, ২০১৯ | আপডেট: ১০:১৭:পূর্বাহ্ণ, এপ্রিল ১, ২০১৯
ছবিঃ সংগৃহিত

দীর্ঘ দিন ধরে পড়াশুনা অথবা চাকরীর জন্য আগত ব্যাচেলরদের থাকার জায়গার সমস্যা ঢাকা শহরে। নানাবিধ কারনে বাসা ভাড়া পাওয়া যেন হয়ে উঠে সোনার হরিণ খোঁজার মতন। তাদের জন্য সুখবর নিয়ে এসেছে সুপার হোস্টেল বিডি।

ছাত্র-ছাত্রীদের এ ভোগান্তি থেকে রক্ষা করতে সুপার হোস্টেল বিডি নিয়ে এসেছে বৈপ্লবিক হোস্টেল এর ব্যবস্থা। যা নিরাপদ, সস্তা এবং বিলাসবহুল ভাবে বাংলাদেশের ছাত্র-ছাত্রী এবং ব্যাচেলরদেরকে সেবা প্রদানের লক্ষে চালু হয়েছে।

সাশ্রয়ী মূল্যে উচ্চ মানের আধুনিক জীবন যেমন শীততাপ নিয়ন্ত্রিত রুম, স্বাস্থ্যকর খাবার, ২৪/৭ নিরাপত্তা, জিম, ৩ স্টার লবিসহ ২৫টির ও অধিক সুবিধা নিয়ে সুপার হোস্টেল বিডি জীবনযাত্রার সার্বিক উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে।

বর্তমানে প্রতিষ্ঠানটির ছেলেদের জন্য উত্তরা, মিরপুর ও বারিধারায় তিনটি ব্রাঞ্চ এবং মেয়েদের জন্য মিরপুরে একটি ব্রাঞ্চ চালু রয়েছে

দেশের ছাত্রাবাসগুলোতে অধিক লাভের আশায় হাকিয়ে বসে অমানবিক ভাড়া যা একজন মধ্যবিত্ত বা নিন্মবিত্ত ছাত্র বা চাকুরী প্রত্যাশী বেকারের সামর্থ্যের বাইরে। মেয়েদের আবাসনের অবস্থা আরো নাজুক। নূন্যতম নিরাপত্তা না থাকার দরুন নানা বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়।

তাছাড়া প্রতিনিয়ত হঠাৎ বাড়ি ভাড়া বৃদ্ধি ,গ্যাস সমস্যা, পানি সমস্যা,বিদ্যুৎ সমস্যা, অস্বাস্থ্যকর খাবার তো নিত্যসঙ্গী। উপায়ন্তুর না পেয়ে কোনমতে একটি ফ্ল্যাট ভাড়া করে থাকতে হয় অমানবিকভাবে ভাবে।