ছাত্রীকে যৌন নির্যাতনের মামলায় প্রধান শিক্ষক গ্রেফতার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮ | আপডেট: ১২:১১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮
নীলফামারী

মোঃ সাদিকউর রহমান শাহ্ (স্কলার),নীলফামারী: সপ্তম শ্রেনীর এক ছাত্রীকে যৌন হয়রানীর ঘটনার মামলায় গ্রেফতার হয়েছে নীলফামারীর জলঢাকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এ,কে,এম ওয়ারেজ আলী(৫৫)। রবিবার (৯ সেপ্টেম্বর) সকালে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়।

মামলা সূত্রে জানা যায়, বেশ কিছু দিন ধরে উক্ত বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তারই স্কুলের এক সপ্তম শ্রেনীর ছাত্রীকে ভয়ভিতি ও বিভিন্ন প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এমনকি গত কোরবানী ঈদের আগে ওই ছাত্রীকে একটি মোবাইল সহ বাংলালিংকের একটি সিম কিনে দেয়।

এরপর গত বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) ওই ছাত্রী স্কুলে না আসায় ওই দিন দুপুরে স্কুল ছুটির পর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক স্কুলে উপ বৃত্তির টাকা প্রদান করা হবে জানিয়ে ঐ ছাত্রীকে মোবাইল করে স্কুলে ডেকে নিয়ে আসে। ছাত্রীটি স্কুলে এসে দেখে গেটের সামনে প্রধান শিক্ষক দাড়িয়ে আছেন। ছাত্রীটি আসা মাত্র স্কুলের ভেতর ঢুকিয়ে প্রধান ফটক বন্ধ করে দেয়। স্কুলে আর কোন ছাত্রী ও অন্যান্য শিক্ষক বা উপবৃত্তি প্রদানের লোক জনকে দেখতে না পেয়ে ছাত্রী টি বাড়ি চলে আসার চেস্টা করে।

কিন্তু প্রধান শিক্ষক তাকে জোড়পূর্বক আটকিয়ে যৌন নির্যাতনের চেষ্টা চালায়। জলঢাকা থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, ওই ঘটনায় ছাত্রীটির পরিবারের পক্ষে গতকাল শনিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে একটি মামলা দায়ের করে (মামলা নম্বর ৮)। প্রাথমিক তদন্তে মামলার সত্যতা পাওয়া যাওয়ায় সন্ধ্যার পর স্কুল সংলগ্ন এলাকা হতে ঐ প্রধান শিক্ষকে গ্রেফতার করা হয়। রবিবার (৯ সেপ্টেম্বর) তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।