ছেলের বন্ধুকে ধর্ষণ করলো ৩৮ বছর বয়সী নারী, অতঃপর…

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৯ | আপডেট: ৫:২৭:অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৯

এক অন্যরকম ভাবে ধর্ষণের ঘটনা! মুম্বইয়ের চেম্বুরের আরসিএফ থানায় ১৬ বছরের এক কিশোরের বাবা-মা এক মহিলার বিরুদ্ধে তাঁদের সন্তানকে এক বছর ধরে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গিয়েছে, অভিযুক্ত মহিলার বিরুদ্ধে ধর্ষণ, ব্ল্যাকমেল, হুমকি এবং যৌন নিগ্রহ থেকে শিশুদের সুরক্ষা আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

ওই কিশোরের বাবা জানিয়েছেন, কিছুদিন ধরেই অন্য ধরনের হয়ে গিয়েছিল ও। কোনও কিছুতেই আগ্রহ নেই, অন্যমনস্ক। এতেই আমি উদ্বিগ্ন হয়ে পড়ি। তারপর ওর কাছে আমি কী হয়েছে তা জানতে চাই। অনেক জোরাজুরির পর ভেঙে পড়ে ও যা জানায় তাতে আমি হতভম্ব হয়ে পড়ি।

অভিযোগ, গত বছর একদিন ওই কিশোর তার বন্ধুর বাড়িতে যায়। সেই সময় বাড়িতে ছিল না তার বন্ধু। সেই সুযোগে বন্ধুর মা মাদক মেশানো পানীয় খেতে দেয় তাকে। এরপর জোর করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন ওই মহিলা। শুধু তাই নয়, ওই ঘটনার ভিডিও মোবাইলে রেকর্ড করেন ওই মহিলা। এরপর থেকেই ওই ভিডিও প্রকাশ করার ভয় দেখিয়ে প্রায় এক বছর ধরে কিশোরের ওপর শারীরিক অত্যাচার চালান ওই মহিলা। এই ঘটনায় কিশোরের মনের মধ্যে চাপের সৃষ্টি হয়। পড়াশুনোয় মন বসাতে পারছিল না সে। এমনকি, পরিবারের কারুর সঙ্গে কথা বলার আগ্রহও হারিয়ে ফেলে সে। তার স্বাস্থ্য ভেঙে পড়ে। তার ব্যবহারটাই পাল্টে যায়।

থানায় দায়ের করা অভিযোগে বলা হয়েছে, ডিভোর্সি ওই মহিলা ছেলেটিকে হুমকি দেন, শারীরিক সম্পর্কের কথা কাউকে জানালে ফল ভালো হবে না। তিনি ওই কিশোরীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করবেন বলেও শাসানি দেন। এতেই প্রবল চাপে পড়ে যায় কিশোরটি।

কিশোরের বাবা জানিয়েছেন, পুলিশ এ ব্যাপারে তাঁদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আরসিএফ থানার পুলিশ জানিয়েছে, ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে। তদন্ত চলছে। বিষয়টি স্পর্শকাতর হওয়ায় এরচেয়ে বিস্তারিতভাবে কিছু জানাতে অস্বীকার করেছে পুলিশ