ছেলে না মেয়ে হবে, ফুটবল দিয়ে বোঝালেন গ্রিজমান! (ভিডিও)

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৮ | আপডেট: ৭:৫৩:অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৮

সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে সব দম্পতিরই জানার ইচ্ছা থাকে যে, সন্তান কোন লিঙ্গের হবে। তবে কন্যা ভ্রুণ হত্যা বেড়ে যাওয়ায় বিশ্বের অনেক দেশেই এটা নিষিদ্ধ। অনাগত সন্তান ছেলে হবে না মেয়ে হবে তা জানাতে বিশ্বকাপ জয়ী ফরাসি ফুটবলার আঁতোয়া গ্রিজম্যান এমন এক কাণ্ড করলেন যা বেশ মজার। ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

গ্রিজম্যানের স্ত্রী এরিকা এই মুহূর্তে সন্তান সম্ভবা। দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। গ্রিজম্যান ও এরিকার এক মেয়েও আছে, যার নাম মিয়া। তাদের দ্বিতীয় সন্তান ছেলে হবে নাকি মেয়ে হবে তা নিজেই প্রকাশ্যে নিয়ে এলেন গ্রিজম্যান। ফুটবলার তাই ফুটবলের ভাষাতেই জানালেন তাদের দ্বিতীয় সন্তান ছেলে না মেয়ে। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন স্বয়ং এজি সেভেন।

একটি বাক্সের দুই দিকে গোলাপি এবং নীল বেলুন দিয়ে প্রশ্নবোধক চিহ্ন তৈরি করা হয়েছিল। গোলাপি বেলুন মানে কন্যা সন্তান এবং নীল বেলুন মানে পুত্র সন্তান। এবং সেই বাক্সের ভিতর কোনও এক রঙয়ের বেলুন ছিল। ফুটবল মাঠে যেমন ভাবে গোলে শট মারেন ঠিক তেমন ভাবেই আর্চারি বোর্ডে বল মারেন গ্রিজু। এবং তারপর সেই বাক্স থেকে বেরিয়ে এল নীল বেলুন। যার মানে পুত্র সন্তান আসতে চেলছে। যা দেখে গ্রিজম্যানের স্ত্রী আনন্দে তাকে আলিঙ্গন করেন। ক্রিয়েটিভিটি বটে!

দেখুন ভিডিও: