জঙ্গি হামলার আশঙ্কা কোহলিদের উপর!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:২৮ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯ | আপডেট: ১:৪৩:অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯
সংগৃহীত

লম্বা ক্রিকেট সিরিজে এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ জয়ের পর কোহলিদের সামনের লক্ষ্য এবার টেস্ট সিরিজ। এর মাঝে ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকা ভারতীয় দলের উপর জঙ্গি হামলার আশঙ্কা!

এমনই এক অশনি সংকেতের বার্তা দিয়ে অজ্ঞাত পরিচয় এক অ্যাকাউন্ট থেকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের ইনবক্সে মেইল পাঠানো হয়েছে। সেই ইমেইলে ভারতীয় দলের উপর জঙ্গি হামলা হতে পারে বলে লেখা হয়েছে।

তড়িঘড়ি সেই মেইলটি আইসিসি’র কাছে পাঠিয়ে সতর্ক করেছে পিসিবি। সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডকেও মেইলের একটি কপি পাঠিয়ে সতর্ক করা হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ভারতীয় দূতাবাসকে পুরো ঘটনা জানানো হয়। সেই সঙ্গে ভারতীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়েও পিসিবির কাছে আসা উড়ো হুমকির প্রতিলিপি পাঠানো হয়েছে। ক্যারিবিয়ান সরকারকেও বিরাটের উপর জঙ্গি হামলার আশঙ্কা নিয়ে সতর্ক করা হয়েছে। এরপরই অ্যান্টিগাতে কোহলিদের নিরাপত্তা বাডানো হয়।

দলের নিরাপত্তা আঁটোসাঁটো করা হলেও সূত্রের খবর অজ্ঞাত পরিচয়ের কাছ থেকে আসা মেইলটি দেখে ভয়ের কিছু নেই। বিভ্রান্তি ছড়িয়ে মজা পেতেই কেউ এই ধরনের কাণ্ড ঘটিয়েছে বলে মনে করছে তদন্ত্কারীরা।