জনতা ব্যাংকের মৌখিক পরীক্ষা ২৭ ডিসেম্বর শুরু

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২০ | আপডেট: ১১:৪৫:পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২০

নতা ব্যাংক লিমিটেডে ‘অফিসার (ক্যাশ)’–এর ৬৩৩টি শূন্যপদে নিয়োগের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি (বিএসসি)।

এ ছাড়া লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের অনলাইন আবেদনের সমর্থনে কাগজপত্র জমা দিতে বলা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের প্রধান ভবনে অনুষ্ঠিত হবে ভাইভা।

প্রতিদিন বেলা ১১টায় শুরু হবে মৌখিক পরীক্ষা। ২৭ ডিসেম্বর শুরু হয়ে ছুটির দিন ছাড়া আগামী বছরের ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে ভাইভা। প্রায় ২ হাজার ২৪৫ প্রার্থীর মৌখিক পরীক্ষা হবে ৩৮ দিন ধরে।

ব্যাংকার্স সিলেকশন কমিটি বলেছে, মৌখিক পরীক্ষার জন্য পৃথকভাবে কোনো ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না। তবে মৌখিক পরীক্ষার সময় ইতিপূর্বে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার প্রবেশপত্র সঙ্গে আনতে হবে।

যাচিত দলিলাদির চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য প্রার্থীদের অবশ্যই মৌখিক পরীক্ষা শুরুর এক ঘণ্টা আগে রিপোর্ট করতে হবে। বিলম্বে রিপোর্ট করার কোনো কারণ কর্তৃপক্ষের নিকট গ্রহণযোগ্য হবে না।

প্রার্থীদের নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাদি এবং তাদের অনলাইন আবেদনে উল্লিখিত তথ্যাদির সমর্থনে প্রামাণিক দলিলাদির সত্যায়িত ফটোকপির একটি সেট সাজিয়ে মৌখিক পরীক্ষার অব্যবহিত পূর্বে অবশ্যই বিএসসির চেকিং বোর্ডে জমা দিতে হবে।

প্রকাশিত ফলে কোনো কারণে কোনো সংশোধনের প্রয়োজন হলে, তা সংশোধনের অধিকার বিএসসি সংরক্ষণ করে।

প্রার্থী কর্তৃক দাখিলকৃত অসম্পূর্ণ/ত্রুটিপূর্ণ তথ্য/দলিলাদির কারণে নিয়োগ প্রক্রিয়ার যে কোনো পর্যায়ে প্রার্থীর সঙ্গে কোনো ধরনের যোগাযোগ ছাড়াই প্রার্থিতা বাতিল করার অধিকার বিএসসি সংরক্ষণ করে।