জনদুর্ভোগ হয় এমন কোনো কাজে পুলিশ জড়িত হলে ব্যবস্থা

চাঁদপুরে সদ্য যোগদানকারী পুলিশ সুপারের হুঁশিয়ারি

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০১৮ | আপডেট: ৫:৫৫:অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০১৮

চাঁদপুরে সদ্য যোগদানকারী পুলিশ সুপার জিহাদুল কবির জেলায় কর্মরত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের হুঁশিয়ার করে বলেছেন, জনদুর্ভোগ হয় এমন কোনো কাজে পুলিশ জড়িত হলে তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে। এ সময় তিনি কোনো মামলার তদন্ত, জিডি, পুলিশ ভেরিফিকেশন করতে পুলিশকে নগদ টাকা পয়সা প্রদান না করতে জনসাধারণকে সতর্ক করে দেন।

আজ রবিবার সন্ধ্যায় চাঁদপুরের ফরিদগঞ্জ থানা চত্বরে ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এসব কথা বলেন। তিনি আরো বলেন, এখন পুলিশের কাজ হচ্ছে জনবান্ধব এবং সেবামূলক। তবে দুষ্টের দমনে পুলিশ জিরো টলারেন্স নীতি অনুসরণ করবে। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মাধ্যমে কর্মরত পুলিশ কর্মকর্তাদের নীতি নৈতিকতা বজার রাখার জন্য শপথ বাক্য পাঠ করান। পরে পুলিশ সুপার জিহাদুল কবির নিজেই উপস্থিত জনতা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও পুলিশ সদস্যদের শপথ করান।

ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলমের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম মাহফুজুর রহমান, পৌর মেয়র মাহফজুল হক, প্রেস ক্লাব সভাপতি নুরুন্নবী নোমান, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, ইউপি চেয়ারম্যান আব্দুল গনি বাবুল পাটোয়ারী, কমিউনিটি পুলিশিং নেতা জহির ভুঁইয়া, আলমগীর হোসেন স্বপন প্রমুখ।