জাককানইবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি হায়দার, সম্পাদক রাহাত

ওয়াহিদুল ইসলাম ওয়াহিদুল ইসলাম

জাককানইবি প্রতিনিধি

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৯ | আপডেট: ২:০৭:অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৯

জাতীয় কবি কাজি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন জাককানইবি ক্যারিয়ার ক্লাবের দ্বিতীয় কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি হিসেবে মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের স্নাতকোত্তর বর্ষের শিক্ষার্থী হায়দার আলি খান রনি এবং লোক প্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রাহাত তালুকদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গতকাল বুধবার দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয় কনফারেন্স কক্ষে ক্লাবটির সাবেক সভাপতি অমিত হাসান রনি, সাধারণ সম্পাদক সালমান আল মামুন ও উপদেষ্টামন্ডলীর শিক্ষকদের উপস্থিতিতে উক্ত কমিটি ঘোষনা করা হয়। এসময় সংগঠনের উপদেষ্টামন্ডলীর শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক চন্দন কুমার পাল।

কমিটির অন্যান্য পদে থাকা সদস্যরা হলেন; সহ-সভাপতি ওমর ফারুক, যুগ্ন সাধারণ সম্পাদক, জাহিদ আল আজম ও মুনমুন সরকার, সাংগঠনিক সম্পাদক রুবেল আহমেদ ও সিদ্দিকুল করিম শামিম।

অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন ফোকলোর দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাফিয়া ইসলাম ভাবনা।

উল্লেখ্য, ‘বি ডিফারেন্ট বি বেটার’ স্লোগানকে সামনে রেখে করে ২০১৮ সালের ৮ই ফেব্রুয়ারি শিক্ষার্থীদেরকে ক্যারিয়ার বিষয়ক সচেতনতা এবং সার্বিক সহযোগিতার লক্ষ্যে জাককানইবি ক্যারিয়ার ক্লাব যাত্রা শুরু করে।