‘জাতীয় ঐক্যের নামে বিশৃঙ্খলা হলে সমুচিত জবাব’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৪৩ পূর্বাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮ | আপডেট: ৫:৪৩:পূর্বাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় ঐক্য এবং আন্দোলনের নামে যদি বিশৃঙ্খলা সৃষ্টি করা হয়, তাহলে জনগণকে সাথে নিয়ে সমুচিত জবাব দেয়া হবে, দমন করা হবে।

তিনি আজ বৃহস্পতিবার সকালে সিলেট যাবার পথে গাজীপুরের ভোগড়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলমান বিআরটি প্রকল্প পরিদর্শন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, গত চার বছরে বিএনপি আন্দোলনের ডাক দিয়ে কখনই সফলতার মুখ দেখেনি। জনগণ বিএনপিকে ভয় পায় কারণ তাদের আন্দোলন মানেই জ্বালাও-পোড়াও।

জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে তিনি বলেন, পৃথিবীর অনেক দেশেই সময় এবং খরচ সাশ্রয়ের লক্ষ্যে ইভিএম প্রযুক্তি ব্যবহার করছে। আওয়ামী লীগ ইভিএম ব্যবহারের পক্ষে।

এসময় মন্ত্রী ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক টঙ্গী থেকে জয়দেবপুর চৌরাস্তা পর্যন্ত সড়কে কাজে গাফিলতির কারণে বিআরটি প্রজেক্টের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সানাউল হক ও সাসেক প্রকল্পের তত্ত্বাবধায়ক প্রকৌশলী লিয়াকত আলীকে কারণ দর্শানোর নির্দেশ দেন।

এসময় মন্ত্রীর সাথে ছিলেন ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার প্রমুখ।