জাতীয় ঐক্যের আন্দোলনে জাতির মুক্তি মিলবে : ড. কামাল

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৮ | আপডেট: ১:১৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৮

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, জাতীয় ঐক্য গড়ার লক্ষে যে আয়োজন করা হয়েছে এতে আমি আনন্দিত। এই আন্দোলনের মাধ্যমে স্বৈরাচার থেকে জাতি মুক্তি লাভ করবে।

আমাদের সৌভাগ্য যে বাংলাদেশের জনগণ নিজের অধিকার সম্পর্কে সচেতন। আমরা এই আয়োজন থেকে বৃহত্তর স্বার্থে জাতীয় ঐক্য গড়ে একটি স্বাধীন, প্রভাবমুক্ত এবং কার্যকরী নির্বাচনের লক্ষে কাজ করে যাবো। এর পাশাপাশি আমরা যুক্তফ্রন্ট যে সাতটি লক্ষ দিয়েছি তার একটি হচ্ছে বাংলাদেশের মানুষের অধিকার ফিরিয়ে দেয়া। আজকের উপস্থিতি প্রমাণ করে আমরা সকলকে নিয়ে জাতীয় ঐক্য গঠন করে এগিয়ে যাবো। বাংলাদেশের জনগণের জন্য একটি অবাধ সুষ্ঠ নির্বাচন হলে তাদের মৌলিক ক্ষমতার প্রমাণ হবে। এজন্য অবাধ ও সুষ্ঠ নির্বাচন হতে হবে। এইভাবে আন্দোলন সংগ্রামের মাধ্যমে আমরা বাংলা ভাষা এবং স্বাধীনতাসহ সকল মৌলিক অধিকার পেয়েছি।

বুধবার জাতীয় প্রেসক্লাবে নাগরিক ঐক্যের আয়োজনে ইভিএম বর্জন, জাতীয় নির্বাচন ও রাজনৈতিক জোট শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার সঞ্চলনায় এতে আরো বক্তব্য রাখেন বিএনপি মসহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আসম আবদুর রব, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক প্রমুখ।