জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিতকৃত পরীক্ষার নতুন সূচি ঘোষণা

প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ, মে ৭, ২০১৯ | আপডেট: ৮:১৯:অপরাহ্ণ, মে ৭, ২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত করা পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্ম দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স চতুর্থ বর্ষের ১৩ এপ্রিল ও ৪ মে তারিখের স্থগিতকৃত পরীক্ষা যথাক্রমে আগামী ২২ মে এবং ২৫ মে অনুষ্ঠিত হবে। ২০১৭ সালের অনার্স দ্বিতীয় বর্ষের (বিশেষ) ৪ মের স্থগিত পরীক্ষা নেয়া হবে ৯ মে।

২০১৭ সালের অনার্স প্রথম বর্ষের (বিশেষ) ৫ মে ২০১৯ তারিখের স্থগিত পরীক্ষা আগামী ২১ মে, ২০১৮ সালের ডিগ্রি পাশ ও সার্টিফিকেট কোর্স প্রথম বর্ষের ৪ মে ও ৫ মে তারিখের স্থগিত পরীক্ষা যথাক্রমে আগামী ১৬ এবং ১৭ মে তারিখে অনুষ্ঠিত হবে।

২০১৮ সালের বিবিএ (প্রফেশনাল) দ্বিতীয় বর্ষ চতুর্থ সেমিস্টার এবং বিএড অনার্স দ্বিতীয় বর্ষ চতুর্থ সেমিস্টারের ৪ মের স্থগিত পরীক্ষা আগামী ১১ মে ২০১৯ তারিখে এবং ২০১৮ সালের বিএসএড ৫ মের স্থগিত পরীক্ষা আগামী ১৮ মে ২০১৯ তারিখে অনুষ্ঠিত হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম জানান, এ পরীক্ষার পূর্বঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচি অপরিবর্তিত থাকবে। সব পরীক্ষা আরম্ভ হবে সকাল ৯টায়।