জাতীয় শিশু কিশোর সংগঠন ‘তেপান্তরের মাঠ’র লোগো উন্মোচন ও আত্মপ্রকাশ

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, জুন ১৭, ২০১৯ | আপডেট: ৫:১৩:অপরাহ্ণ, জুন ১৭, ২০১৯
ছবি: টিবিটি

জাতীয় শিশু কিশোর কল্যাণমূলক সংগঠন তেপান্তরের মাঠের লোগো উন্মোচনও আত্মপ্রকাশ অনুষ্ঠান শুক্রবার ঢাকা রিপোর্টারস ইউনিটি সাগর-রুনি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

জাতীয় শিশু কিশোর কল্যাণমূলক সংগঠন তেপান্তর মাঠের আহ্বায়ক আলহাজ্ব নূরুউদ্দিন পাটোয়ারীর সভাপতিত্বে এবং তেপান্তরের মাঠের সমন্বয়ক হাসান আল মামুনের পরিচালনায় লোগো উন্মোচন ও আত্মপ্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রোকেয়া প্রাচী, রাজউক উত্তরা মডেল স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ড. সোলেমান কবির, জাতীয় সাংবাদিক সোসাইটি কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের মহাসচিব নাসির উদ্দীন বুলবুল, ফেনীর সোনাগাছী উপজেলার বগাধনা ইউনিয়ন হতে আগত চেয়ারম্যান আবু ইসহাক খোকন,গাজীপুরের দৌড় শিশু নাট্য সংগঠনের দলপ্রধান শাহজাহান শোভন, আমরা রক্ত সন্ধানী অহিদুজ্জামান সাগর, ছাত্রনেতা মাসুদুর রহমান, ব্যাংক কর্মকর্তা ইকবাল হোসেন, শিক্ষক প্রতিনিধি নজরুল ইসলাম, খোরশেদ আলম রিপন প্রমুখ।

উল্লেখ্য, তেপান্তরের মাঠ জাতীয় শিশু কিশোর কল্যাণমূলক সংগঠন সমাজের অবহেলিত, নির্যাতিত ও পথশিশুদের কল্যাণে সব সময় তাদের সাথে নিয়োজিত থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

থ্যালাসেমিয়া আক্রান্ত শিশু মারিয়া আক্তার (১০) কে “তেপান্তরের মাঠ” এর পক্ষ থেকে আজীবন চিকিৎসা সহায়তা বাবদ প্রতিমাসে নগদ ২৫০০/- করে প্রদান করা হবে।

মেহের আফরোজ চুমকি এমপি ও বিশেষ অতিথিবৃন্দের কাছ থেকে জুন মাসের চিকিৎসা সহায়তার গ্রহন করছে শিশু মারিয়া আক্তার। সেই সাথে তেপান্তরের মাঠ প্রতি মাসে মারিয়াকে রক্ত প্রদান করে সহায়তা করবে