জাবিতে ছাত্রদলের বৃক্ষরোপণ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ

প্রকাশিত: ৭:০২ অপরাহ্ণ, মে ৩০, ২০২০ | আপডেট: ৭:০২:অপরাহ্ণ, মে ৩০, ২০২০

শাহাদাত সুমন, জাবি প্রতিনিধি: দুঃস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ এবং বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী পালন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতৃবৃন্দ।

শনিবার (৩০ মে) দুপুর ২টার দিকে জাবি ছাত্রদল কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এসব কর্মসূচী পালন করে।

এই সময় তারা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিশমাইল গেটে অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করে ও ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করেন বলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, বিশ্ববিদ্যালয় প্রশাসন যেখানে গাছ কর্তন করে ক্যাম্পাসের প্রাকৃতিক সৌন্দর্য নষ্ট করছে, ছাত্রদল সেখানে বৃক্ষরোপণ করে ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনের কাজ করে যাচ্ছে।

এসব কর্মসূচীতে উপস্থিত ছিলেন- জাবি ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহীম খলীল বিপ্লব, ছাত্রনেতা সাইফুল ইসলাম সাগর ও মোঃ সেলিম রেজা, শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল ইসলাম শুভ, মীর মোশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসাইন প্রমুখ।

এই বিষয়ে জাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত জানান, অসুস্থ থাকায় আজকের প্রোগ্রামে উপস্থিত হতে পারিনি। তবে তাই বলে তো আর ‘আমাদের রাজনৈতিক কর্মসূচী বন্ধ থাকবে না। অতীতের ন্যায় জাবি ছাত্রদল কেন্দ্রীয় কর্মসূচী সফলভাবে পালন করে যাচ্ছে। জাবি ছাত্রদল অতীতের তুলনায় এখন আরো শক্তিশালী ও ঐক্যবদ্ধ। আমাদের নেতাকর্মীরা অনেক ত্যাগী ও পরিশ্রমী। যে কোনো মূহুর্তে দেশ ও দেশের মানুষের জন্য দলের যে কোনো কর্মসূচী পালনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।’