জাবিসাসের সভাপতি আসাদ ও সম্পাদক মাহবুব

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০ | আপডেট: ৪:৪৩:অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০
ছবি: টিবিটি

শাহাদাত সুমন, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০২০ সেশনের কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুর একটায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের সাংবাদিক সমিতির অফিস রুমে এক নির্বাচন শেষে নতুন কমিটির ঘোষণা করেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ও প্রধান নির্বাচন কমিশনার খালেদ কুদ্দুস।

নতুন এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের দ্যা ডেইলি স্টার প্রতিনিধি ও অর্থনীতি ৪৩ তম ব্যাচের শিক্ষার্থী আসাদুজ্জামান এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও ইতিহাস বিভাগ ৪৪ তম ব্যাচের শিক্ষার্থী মাহবুব আলম।

এছাড়া সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাহুল এম ইউসুফ, যুগ্ম সাধারন সম্পাদক বাংলানিউজ২৪. কমের আবির আব্দুল্লাহ, কোষাধ্যক্ষ দ্যা ডেইলি অবজার্ভারের তারেক আজীজ শ্রাবন, দপ্তর ও প্রকাশনা সম্পাদক পদে বার্তা২৪. কমের রুদ্র আজাদ।

এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন দ্যা ডেইলি ক্যাম্পাসের বেলাল হোসেন, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ওসমান গনি রাসেল এবং বার্তা বাজারের প্রতিনিধি ইমরান হোসাইন হিমু।

নতুন কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন জাবিসাসের সাবেক কমিটি, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিসহ সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা কর্মীরা।