জাবি শিক্ষক সমিতির সভাপতি অজিত, সম্পাদক সোহেল

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯ | আপডেট: ১১:১০:অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৯

বৃহস্পতিবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শিক্ষক সমিতির নির্বাচনে উপাচার্য বিরোধী শিক্ষকরা সংখ্যাঘরিষ্ঠতা পেয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন পরিসংখ্যান বিভাগের অধ্যাপক অজিত কুমার মজুমদার এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফার্মেসি বিভাগের অধ্যাপক মো.সোহেল রানা।

সম্মিলিত শিক্ষক সমাজ থেকে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- যুগ্ম-সম্পাদক পদে ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক লাইজু নাসরীন, কোষাধ্যক্ষ পদে প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক মো. মনোয়ার হোসেন।

এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন অধ্যাপক মাহবুব কবির, অধ্যাপক মো. শামসুল আলম, অধ্যাপক ফরিদ আহমদ, অধ্যাপক সৈয়দ হাফিজুর রহমান, অধ্যাপক মোহাম্মদ আমজাদ হোসেন, অধ্যাপক সাঈদ ফেরদৌস।

উপাচার্য পন্থী শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু আদর্শের শিক্ষক পরিষদ থেকে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক যুগল কৃষ্ণ দাশ এবং সদস্য নির্বাচিত হয়েছেন অধ্যাপক ড. এ এ মামুন, অধ্যাপক রাশেদা আখতার, সহযোগী অধ্যাপক আয়শা সিদ্দিকা (রাশু) এবং সহকারী অধ্যাপক মাহফুজা খাতুন। ১৫ টি পদের মধ্য ১০ টি পদে বিজয়ী হয় উপাচার্য বিরোধী শিক্ষকরা।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক এ কে এম আবুল কালাম।