জীবননগগের মার্সেল ফ্রিজ কিনে ১লক্ষ টাকা জিতলেন আসিফ

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৯ | আপডেট: ১০:০০:অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৯
ছবি: টিবিটি

চুয়াডাঙ্গা সংবাদদাতা: চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরের মেসার্স এম আর ইলেকট্রনিক্স এন্ড মটরস এর এক্সক্লুসিভ শোরুম থেকে M2D-19X মডেলের একটি মার্সেল ফ্রিজ ক্রয় করে মার্সেল পন্যের ঈদ লাখপতি অফারে ১ লক্ষ টাকা জিতে নিলেন এক ভাগ্যবান ক্রেতা।

জানা গেছে, ২১ জুলাই রবিবার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর শহরের মাস্টার পাড়ার কাজী ওবায়দুল হকের ছেলে কাজী আসিফ উল্লাহ। সে তার স্ত্রীকে সাথে নিয়ে জীবননগর একমাত্র এক্সক্লুসিভ মার্সেল শো-রুম থেকে

২২ হাজার টাকা মূল্যের একটি ফ্রিজ ক্রয় করে স্কার্ড কার্ডে মার্সেল পন্যের ঈদ লাখপতি অফারে ১ লক্ষ টাকা জিতে নিয়েছেন। জীবননগর এম আর ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী অবসরপ্রাপ্ত অনারারী লেঃ মোঃ- মুজিবুর রহমান জানান মার্সেল পন্যের ঈদ লাখপতি অফারে অনেকেই পুরুষ্কার জিতে নিয়েছেন।জীবননগরে এ যাবৎ কাল পর্যন্ত এত বড় ধরনের অফার জিতে নিতে পারনি।

এ প্রথম কেউ মার্সেল ফ্রিজ ক্রয় করে লাখ টাকা পুরুষ্কার জিতে নিয়েছেন। ইলেকট্রনিকস বিভিন্ন অফারের মাঝে এটাই সর্বশ্রেষ্ঠ পুরস্কার পেলেন ক্রেতা সাধারণ। তাছাড়া মার্সেল ফ্রিজ,এলইডি, এসি ও অন্যান্য পন্যের গুনগত মানও অনেক ভাল। এই ঈদ লাখপতি অফার আগামী ঈদুল আজহার পর পর্যন্ত চলমান থাকবে।