জীবননগর থানা পুলিশের অভিযানে ৭ জুয়াড়ি আটক

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯ | আপডেট: ৫:৩৬:অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯
ছবি: টিবিটি

চুয়াডাঙ্গা সংবাদদাতা: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে পুলিশের ঝটিকা অভিযানে জুয়ার বোর্ড থেকে নগদ টাকা সহ ৭ জুয়ারীকে আটক করা হয়।

জীবননগর থানা সুত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়ার নেতৃত্বে এস আই নাহিরুল, এস আই গাফফার,এস আই মুস্তাফিজ, এএসআই ইমানুল, এএসআই কামরুজ্জামান সহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সীমান্তবর্তী গ্রাম গোয়াল পাড়ায় অভিযান চালায়।

এসময় গোয়ালপড়া গ্রামের ফরজ হোসেনের পরিত্যক্ত রান্না ঘর থেকে জুয়ার বোর্ড থেকে ৭ জন কে আটক করা হয়। এ ঘটনায় আটককৃতরা হলেন গোয়ালপাড়া গ্রামের ইকার আলীর ছেলে আলআমিন (২৮),মদফল মালিথার ছেলে ইব্রাহীম(৩৫),ফকির চাঁদের ছেলে কামাল হোসেন (৩৭),খোরশেদের ছেলে ইসমাইল (৩৫),আতিয়ার বিশ্বাসের ছেলে মজনু (৩০) রহমবারীর ছেলে সাইফুল (৩০) পুইটের ছেলে রিপন (২৫)।

শনিবার গভীর রাতে তাদের আটকের পর থানা হাজতে রাখা হয়।

এ বিষয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া জানান জীবননগর উপজেলায় কোনপ্রকার মাদক ও জুয়া কে প্রশ্রয় দেওয়া হবে না। সব রকম অপরাধ কমাতে প্রতিদিনই পুলিশ ঝটিকা অভিযান চালাবে।

আটককৃত ৭ জুয়াড়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হবে। এছাড়াও তিনি জানান যেকোন অপরাধ ঠেকাতে প্রয়োজনে পুলিশের সহযোগিতা নিন।