জীবনের নতুন অধ্যায়টা দুঃস্বপ্নের মাধ্যমে শুরু হলো ল্যাম্পার্ডের

চেলসিকে ৪-০ গোলে বিধ্বস্ত করলো ম্যানইউ

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৯ | আপডেট: ১:০০:অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৯

ঝলমলে এক ফুটবল ক্যারিয়ারের ইতি টেনে প্রিয় চেলসিতেই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড। চেলসির কোচের দায়িত্ব যদিও কিছুদিন আগেই পেয়েছেনে। কিন্তু কোচিং ক্যারিয়ারের শুরুটা হলো তার প্রিমিয়ার লিগ দিয়েই। ভক্তদের প্রত্যাশা ছিল এই শুরুটাও খুব দারুণভাবে করবেন তিনি। কিন্তু সে গুড়ে বালি! ক্যারিয়ারের প্রথম ম্যাচেই খুব বাজেভাবে হেরে গেল তার শিষ্যরা।

এদিকে মৌসুমের একেবারে প্রথম ম্যাচেই ম্যানচেস্টার ইউনাইটেড তাক লাগিয়ে দিল। ওল্ড ট্র্যাফোর্ডে ৪-০ গোলে ম্যানইউ পুরোপুরি বিধ্বস্ত করল ল্যাম্পার্ডের দল চেলসিকে।

দলের হয়ে জোড়া গোল করেছেন মার্কাস র‍্যাশফোর্ড। একবার করে জালের দেখা পান অঁতনি মার্সিয়াল ও ড্যানিয়েল জেমস।

ঘরের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক ছিল ম্যানইউ। ১৮তম মিনিটে প্রথম গোলের দেখা পায় স্বাগতিকরা। প্রতিপক্ষের ডি-বক্সে ফাউল হন র‍্যাশফোর্ড। তাতে পেনাল্টি পেয়ে দলকে এগিয়ে দেন এই ইংলিশ তারকা।

বিরতি পর ৬৫তম মিনিটে আবারও এগিয়ে যায় ম্যানইউ। এবারের নায়ক মার্সিয়াল। দুই মিনিট পরই পল পগবার বাড়ানো বল কোনাকুনি শটে ঠিকানায় পাঠান র‍্যাশফোর্ড।

আর শেষের গোলটি আসে ৮১তম মিনিটে। সেটাতেও পগবার বড় অবদান ছিল। ফরাসি তারকার বাড়ানো বল প্রতিপক্ষের জালে পাঠান ড্যানিয়েল জেমস।

গত শুক্রবার নরিচ সিটি বনাম লিভারপুলের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয় ইংলিশ প্রিমিয়ার লিগ। উদ্বোধনী ম্যাচে নরিচ সিটিকে ৪-১ গোলে হারায় রানার্সআপ লিভারপুল। শনিবার অ্যাস্টন ভিলাকে ৩-১ গোলে হারায় টটেনহ্যাম হটস্পার। আর দিনের অন্য ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ৫-০ গোলে উড়িয়ে দেয় ম্যানচেস্টার সিটি।