জীবনে প্রথম ইসলামী গান গাইলেন আরমান আলিফ

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, মে ১৫, ২০১৯ | আপডেট: ৬:৩৬:অপরাহ্ণ, মে ১৫, ২০১৯
আরমান আলিফ। ছবি: সংগৃহীত

কণ্ঠশিল্পী আরমান আলিফের কণ্ঠে ইসলমী গান। পবিত্র রমজান উপলক্ষে আমিরুল মোমেনীন মানিকের কথা ও সুরে প্রথমবারের মতো ইসলামিক গান গাইলেন এই কণ্ঠশিল্পী। গানের শিরোনাম ‘আল্লাহ নামের মধুর সুরে’। এটির সংগীতপরিচালনা করেছেন এস কে সমীর।

গানের প্রথম লাইন এ রকম—‘আল্লাহ নামের মধুর সুরে, প্রাণ যে হয় উতলা, জীবনমরণ জপি যেন, এই নামেরই মালা।’ গানটির ভিডিও পরিচালনা করেছেন আবু আরিজ।

গানটি সম্পর্কে আরমান আলিফ বলেন, ‘জীবনে প্রথম ইসলামী গান গাইলাম। অসম্ভব সুন্দর সুর ও কথার গানটি লিখেছেন মানিক ভাই। আর সমীর ভাই বরাবরের মতো মুনশিয়ানা দেখিয়েছেন তার সংগীত পরিচালনায়।

অন্যদিকে সংগীত পরিচালক এস কে সমীর বলেন, ‘অনেক দিন ধরেই মিউজিক ইন্ডাস্ট্রিতে পরিচ্ছন্ন বাংলা গান এর কাজ দিয়ে যাচ্ছেন মানিক ভাই। মানিক ভাই একজন কণ্ঠশিল্পী পাশাপাশি তার কথা ও সুর খুবই অপূর্ব। এজন্যই মানিক ভাইয়ের কথা ও সুরে আরমান আলিফ কে নিয়ে একটি ইসলামীক গান করার উদ্যোগ গ্রহণ করি আমি। গানের কাজটি খুবই সময় ও যত্ন নিয়ে করা হয়েছে।’

গত সোমবার রাতে মানিক মিউজিক ইউটিউব চ্যানেলে গানের ভিডিওটি প্রকাশ হয়েছে। এর পর থেকে অনেক ইতিবাচক মন্তব্য পাচ্ছেন আরমান আলিফসহ গানের অন্য কলাকুশলীরা।

আরমান আলিফ কে নিয়ে এসকে সমীরের সুর ও সঙ্গীত আয়োজনে ‘ অহংকার ‘ ‘ পাগলামি ‘ গান দুটি শ্রোতামহলে ব্যাপক প্রশংসিত হয়। এই ইসলামিক গান টি সহ আগামীতে আরও বেশ কিছু নতুন গান উপহার দিতে পারবেন বলে আশাবাদী।

ভিডিও: