জীবন যুদ্ধে সংগ্রামী মেহেদীর পাশে দাঁড়ান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৮ | আপডেট: ১০:১৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৮

আবু নাঈম, কুবি প্রতিনিধি: মেহেদী হাসান। একজন যোদ্ধার নাম! একাকী যোদ্ধা।যে যুদ্ধ করে, সেই তো যোদ্ধা। সে যুদ্ধ করছে ধেয়ে আসা নীরবতার সাথে, সে যুদ্ধ করছে নিজের জীবনের সাথে।

পায়ের হাঁটুতে টিউমার নিয়ে যুদ্ধ করে পাড়ি দিয়েছে অনেকটা পথ। পরিবারের সদস্য বলতে আছে শুধু মা। বাবা থেকেও নাই। খোঁজ নেয় না পরিবারের।

পরিবারের এ আর্থিক অস্বচ্ছলতার কারণে ঠিকমত চিকিৎসাটাও করতে পারেনি।আজ এ পর্যন্ত এসেছে একমাত্র তার টিউশনের টাকা দিয়ে। পড়াশোনা,চিকিৎসা টিউশনের টাকা দিয়ে চলতো। এভাবেই চলেছে তার এতোটা পথ। আকঁড়ে ধরতে পারেনি কোনো অবলম্বন।

অনেক স্বপ্ন আর আশা নিয়ে যোদ্ধা মেহেদী গত বছর ২০১৭-১৮ শিক্ষাবর্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে ভর্তি হয় । বিশ্ববিদ্যালয় আঙ্গিনায় পা রাখার প্রায় তিন মাস পরে তার বন্ধু,সহপাঠী, বড় ভাইরা জানতে পারে সে টিউমারে আক্রান্ত। তখনই তার বিভাগের সহপাঠী ও বড় ভাইদের সহযোগিতায় অপারেশন করানো হয়। অপারেশনে টিউমার সেরেছে কিন্তু মরণব্যাধি ক্যান্সার ‘সাইনোভিয়াল সারকোমা’ তার পিছু ছাড়েনি।
ভাঙতে চাইছে না ছেলেটি, যুদ্ধ করে যাচ্ছে। কিন্তু জীবন যুদ্ধে ধীরে ধীরে দুর্বল হয়ে পড়ছে সে।
সদা হাস্যজ্জল ছেলেটিকে দেখে কখনো মনে হবে না তার দেহে মরণব্যাধি ক্যান্সার আছে। ছেলেটি কি জীবন যুদ্ধে পরাজিত হবে!

মেহেদী এখন মুম্বাইয়ের ‘টাটা মেমোরিয়াল হাসপাতালে’ চিকিৎসাধীন অবস্থায় আছে। তার চিকিৎসার জন্য প্রাথমিক পর্যায়ে অতি শীঘ্রই ৬ লক্ষ টাকার প্রয়োজন। যা তার পরিবারের পক্ষ থেকে কোনভাবেই এই চিকিৎসাভার বহন করা সম্ভব নয়। কিন্তু একের বোঝা দশের লাঠি।

ছেলেটা জীবন যুদ্ধে জয়ী হতে চায় ।বাঁচতে চায় সে। আমার, আপনার মত স্বাভাবিক জীবনে ফিরতে চায়।

আজ আমাদেরই কারো সন্তান,কারো ভাই ,কারো বন্ধু বা আপনজন যদি এমন মরণব্যাধিতে আক্রান্ত হত। তবে আপন ভেবে আমরা তো তার সাহায্যে এগিয়ে আসতাম। কিন্তু সে কার কাছে যাবে?
তার আপন বলতে তো আছে শুধু অভাগিনী মা।

আসুন আমরা তার পাশে দাড়াই। আমাদের সামর্থ্য অনুযায়ী তাকে সর্বাত্মক সহযোগিতা করি। আমার, আপনার সহযোগিতায় জীবন যুদ্ধে জয়ী হতে পারে সে।

মেহেদীর জন্য আর্থিক সহযোগিতা পাঠাবেন-

ডাচ বংলা ব্যাংক একাউন্ট নং: ২৭৩১০৫০৯০৩। ইয়াছির আরাফাত (বড় ভাই)।

ময়নামতি ব্রাঞ্চ,ক্যান্টনমেন্ট, কুমিল্লা।

বিকাশ- 01794640397, 01765566616

রকেট- 017655666162, 017946403977