জেনে নিন আজকের রাশিফল

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৫৯ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০১৯ | আপডেট: ৯:৫৯:পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০১৯
ফাইল ছবি

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ:
জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। আজ সারা দিনটা খুব অলসতায় কাটবে। বিদ্যার্থীদের ভাল ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন।

বৃষ:
বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। দূরে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে।

মিথুন:
ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন। ব্যবসায় নতুন কিছু আজ না করাই ভাল হবে। পায়ের সমস্যা বাড়তে পারে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে।

কর্কট:
শরীরে কোথাও আঘাত লাগার আশঙ্কা আছে। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে।

সিংহ:
ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে।।

কন্যা:
সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের সময়টা ভাল নয়।

তুলা:
সংসারে অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। আজ সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে।

বৃশ্চিক:
গান বাজনার সঙ্গে যুক্তদের সাফল্য। সংসারে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসবে। বিপদে আত্মরক্ষা নিজেকেই করতে হবে। শারীরিক ভাবে দুর্বল থাকবেন আজ। প্রেমের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে।

ধনু:
পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে।

মকর:
উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার আশঙ্কা রয়েছে। বাড়িতে আত্মীয় আসতে পারে। প্রেমে জটিলতার সৃষ্টি হতে পারে। আজ নিজের কারও জন্য মানসিক পীড়া আসতে পারে।

কুম্ভ:
নিজের সিদ্ধান্ত আজ কার্যকর হবে না। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। ইচ্ছাপূরণ হতে পারে। আজ কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে।

মীন:
ভাল কোনও কাজের জন্য প্রতিবেশীর কাছে সম্মান বাড়তে পারে। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃত ভাবে কোনও কাজ ফেলে রাখবেন না।