জেনে নিন আজ পহেলা বৈশাখের দিনটি কেমন যাবে

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৪৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০১৯ | আপডেট: ৮:৪৫:পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০১৯
ছবিঃ সংগৃহীত

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। সপরিবারে কাছে পিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন পূরণ হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। লটারি ফটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৩

মিথুন (২২ মে – ২১ জুন)
হাত বাড়ালেই সফরতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও প্রশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ২

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
মনবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

শুভ রং: বাদামি

শুভ সংখ্যা: ২

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।

শুভ রং: আকাশি

শুভ সংখ্যা: ৩

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেঁপে উঠবে। গৃহ-বাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধী পক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম জোড়া লাগার সম্ভাবনা।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ২

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। আয় বুঝে ব্যয় করুন নয়তো সঞ্চয়ে হাত পড়বে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে গড়ে তোলা কঠিন হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলতে সক্ষম হবেন।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ২

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হওয়া গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম ফুলে ফেঁপে উঠবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ৫

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানে প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের প্রেম ধন্য হয়ে পড়বে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৫

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। শত্রু ও বিরোধী পক্ষরা সোচ্চার হয়ে আপনার ফসলি খেত লণ্ডভণ্ড করে দিতে পারে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার সম্ভাবনা। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। বেকারদের মুখে হাসি ফুটবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৩