‘জয়কে বঞ্চিত করে ক্যারিয়ার গোছাতে চাইনি’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৫৪ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮ | আপডেট: ৮:৫৪:পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮

টিবিটি বিনোদনঃ ছবি ছাড়াই এবার ঈদ করতে হচ্ছে সাবেক শীর্ষ নায়িকা অপু বিশ্বাসকে। একটি-দুটি নয়, আগের বেশির ভাগ ঈদেই একাধিক ছবি মুক্তি পেত তার। কোনো কোনো ঈদে তো চারটি ছবিও মুক্তি পেয়েছিল। এবার একেবারেই দর্শক হয়ে থাকবেন অপু।

প্রথম দিকে খারাপ লাগলেও নিজেকে সামলে নিয়েছেন এই ঢালিউড কুইন। অপু বললেন, ‘সব সময়ের হাতে, আমার হাতে কিছু নেই। সময়কে বিশ্বাস করি। সময়ই নির্ধারণ করে কখন কী ঘটবে বা কী ঘটা উচিত। চাইলে বেবি হওয়ার কিছুদিন পরই অভিনয়ে ফিরতে পারতাম। সেটা করলে এই ঈদে অন্তত একটা হলেও ছবি থাকত। কিন্তু আমি জয়কে সময় দিতে চেয়েছি।

জীবনের সবচেয়ে বড় সম্পদ জয়। ওকে বঞ্চিত করে ক্যারিয়ার গোছাতে চাইনি। এখন একসঙ্গে অনেক ছবির কাজ চলছে। আশা করছি, সামনের বছর থেকে আর ঈদে খালি হাতে বসে থাকতে হবে না।’

এদিকে, ঈদে দেশে থাকছেন না। বাহরাইনে একটি শো করবেন। ঈদের আগের দিনই দেশ ছাড়বেন, ফিরবেন ঈদের পরদিন। তবে অপুভক্তদের জন্য সুখবর হলো, বড় পর্দায় না থাকলেও ছোট পর্দার কয়েকটি অনুষ্ঠানে দেখা যাবে তাকে। বাংলাভিশনের একটি সেলিব্রিটি শোর শুটিং শেষ করেছেন। আরো কয়েকটি চ্যানেলের শোতে হাজির হবেন।

কিছুদিন আগেই কলকাতায় শুটিং করে এসেছেন ‘শর্টকাট’-এর। এই ছবির মাধ্যমে টালিগঞ্জে পা রাখলেন ঢালিউড কুইন। কলকাতায় আরো দুটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। দুটিই বড় প্রযোজনা প্রতিষ্ঠানের। সহঅভিনেতাও সেখানকার সুপারস্টার।

বর্তমানে বাপ্পীর সঙ্গে জুটি গড়ে তোলার চেষ্টা করছেন। তাদের প্রথম ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-এর শুটিং শেষের পথে। বাকি আছে শুধু গান। চুক্তিবদ্ধ হয়েছেন রবিন খানের নতুন ছবিতে। সামনে বদিউল আলম খোকন ও শাহীন সুমনের ছবিতেও অভিনয়ের কথা।