ঝগড়ার প্রতিশোধ নিতে প্রেমিকের ক্রেডিট কার্ড থেকে পাঁচ হাজার ডলার বকশিস!

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, জুলাই ৮, ২০১৯ | আপডেট: ৭:২৬:অপরাহ্ণ, জুলাই ৮, ২০১৯

প্রেমিকের কাছে বাড়ি ফিরতে বিমানের টিকিট কিনে দেয়ার বায়না ধরেন এক নারী। কিন্ত তার সেই বায়না না মেটানোয় তাদের মধ্যে সেদিন ঝগড়া হয়। আর সেই ঝগড়ার রেশ ধরেই প্রেমিককে শায়েস্তা করতে তারই ক্রেডিট কার্ড থেকে ৫ হাজার ডলার বকশিশ দিলেন তিনি!

এ ঘটনায় ঐ নারীকে গ্রেপ্তার করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার পুলিশ। গত ২৭ জুন এ ঘটনা ঘটে বলে জানিয়েছে মার্কিন গণমাধ্যম ইউএসএ টুডে।

জানা যায়, ওইদিন ফ্লোরিডার ক্লিয়ার স্কাই ক্যাফেতে খাওয়ার পর বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড ব্যবাহার তরে ওয়েটারকে পাঁচ হাজার ডলার বকশিস দেন ২৪ বছর বয়সী সেরিনা ওলফ। অথচ তার বিল এসেছিল মাত্র ৫৫ ডলার!

বকশিস পেয়ে ওয়েটার প্রথমে ওলফকে ‘মহাধনী’ ভেবেছিলেন। কিন্তু পরে তিনি প্রেমিকের সঙ্গে ওই নারীর ঝগড়ার বিষয়টি জানতে পারেন। সেই মনোমালিন্যের প্রতিশোধ নিতেই এ ঘটনা ঘটান ওলফ। এ ঘটনায় তার বিরুদ্ধে মারাত্মক অপরাধের অভিযোগ এনেছে পুলিশ।

এদিকে, যার ক্রেডিট কার্ড থেকে বিপুল এই অর্থ দেওয়া হয়েছে সেই মাইকেল ক্রেন পুলিশকে জানান, তার বান্ধবীর বাড়ি নিউইয়র্কে। ফ্লোরিডা থেকে বাড়ি ফেরার জন্য বিমানের টিকিট কিনে দেওয়ার বায়না না মেটানোয় তাদের মধ্যে সেদিন ঝগড়া হয়।

তিনি আরও অভিযোগ করেন, তার কাছ থেকে প্রতারণা করে ওই অর্থ নেওয়া হয়েছে। কিন্তু তিনি বুঝে ওঠার আগে ওয়েটারের কাছে পৌঁছে গেছে পুরোটাই।

প্রথমে ওই নারী বিষয়টি স্বীকার না করলেও পরে পুলিশি জিজ্ঞাসাবাদে স্বীকার করে নেন।