টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেলো আরএফএল’র কর্মকর্তার

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৯ | আপডেট: ৫:১৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৯
প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গী কলেজ গেট এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরএফএল’র এক কর্মকর্তা নিহত হয়েছেন। নিহত কামরুল ইসলাম নওগাঁ সদর উপজেলার মৃত আবুল কাশেমের ছেলে। তিনি আরএফএল’র জোনাল ম্যানেজার হিসেবে সিলেটে কর্মরত ছিলেন।

পুলিশ ও নিহতের সহকর্মীরা জানান, কামরুল ইসলাম শনিবার ভোরে একটি অফিসিয়াল মিটিংয়ে যোগ দিতে টঙ্গী কলেজ গেট এলাকায় বাস থেকে নামার পর ছিনতাইকারীর কবলে পড়েন।

ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা মোবাইল, ল্যাপটপ ও টাকা ছিনিয়ে নেয়। সকালে কলেজ গেট এলাকায় মরদেহটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এলাকাবাসী জানান, কলেজ গেট ও হোসেন মার্কেট,সফিউদ্দিন রোড, বনমালা রোড, এরশাদনগর এলাকায় প্রতিদিনই ছিনতাইয়ের ঘটনা ঘটে। এতে অনেকেই তাদের সর্বস্ব হারিয়ে নিঃস্ব ও আহত নিহত হয়েছেন। এব্যাপারে থানা পুলিশকে বার বার অবহিত করা হলেও এর কোন প্রতিকার নেই। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ গঠিত হওয়ার পর টঙ্গী থানাকে দুটি থানা করায় পুলিশ মহাসড়কের দোহায় দিয়েও কিছুটা এড়িয়ে যাওয়ার অভিযোগ রয়েছে।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহত ব্যক্তির উরুতে ধারালো অস্ত্রে¿র আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।