টঙ্গীতে বিপুল পরিমান মাদকসহ ৩ কারবারী গ্রেফতার

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৯ | আপডেট: ১০:৫৪:অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৯

গাজীপুরের টঙ্গীতে বিপুল পরিমান মাদকসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করে ।

বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- কুড়িগ্রাম জেলার রৌমারি উপজেলার নওদাপাড়া গ্রামের আব্দুল হকের ছেলে রুপচাঁন, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার জোগারদা গ্রামের তাইজুদ্দিনের ছেলে আসাবুদ্দিন এবং ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার কালামৃধা গ্রামের সোবাহান খালাসীর ছেলে পারভেজ।

জানা যায়, ইয়াবা’র একটি বড় চালান পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেনের নেতৃত্বে এএসআই জাহাঙ্গীরসহ একদল পুলিশ একটি অভিযান পরিচালনা করে। এসময় থানা সংলগ্ন চম্পাকলি সিনেমা হলের সামনে থেকে রুপচান নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করে। পরে তার দেহ তল্লাশী করে নীল রঙের প্যাকেট থেকে ৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। অপরদিকে ঢাকাগামী অনাবিল সুপার পরিবহনের একটি বাসে ( ঢাকা মেট্রো-ব-১৫-৩৭৫১) অভিযান করে বিপুল পরিমান গাঁজা উদ্ধার করা হয়।

টঙ্গী পূর্ব থানার এস. আই আশরাফুল ইসলাম একইদিন সন্ধ্যা দিকে টঙ্গী ফায়ার সার্ভিসের সামনে ওই বাসে অভিযানটি পরিচালনা করেন। এ সময় বাসের চালকের পাশের সিট থেকে প্লাষ্টিকের বস্তায় রাখা প্রায় ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় বাসের চালক আসাবুদ্দিন ও হেলপার পারভেজকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পৃথক দু’টি মাদক মামলা দিয়ে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।