টঙ্গীতে মাদক বিরোধী অভিযানে ২৬ জনকে সাজা প্রদান

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, মে ২৩, ২০১৯ | আপডেট: ৪:৪৩:অপরাহ্ণ, মে ২৩, ২০১৯
প্রতীকী

গাজীপুরের টঙ্গীতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১ ও জেলা প্রশাসন যৌথ ভাবে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ক্রয়-বিক্রয় এবং সেবনকারী ২৬ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে।

র‌্যাব-১ কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন বৃহস্পতিবার জানান, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন এরশাদনগর মাজার বস্তি এবং ব্যাংকের মাঠ বস্তি এলাকায় মাদক ক্রয়-বিক্রয় ও সেবন করা হইতেছে।

এ সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে ২৬ জনকে আটক করে। এসময় উপস্থিত ছিলেন গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মুস্তাফিজুর রহমান ও মাদকদব্য নিয়ন্ত্রণ ঢাকা বিভাগের অতি. পরিচালক মো. ফজলুল রহমান। আটককৃতরা হলো, মোঃ শাহজাহান (৫০), টুটুল চন্দ্র দে (২৯), মো. আলী (৫৫), মোসা. ফাতেমা বেগম(২৫), মো. আতিকুল ইসলাম (২৫), মোঃ হৃদয় (২৬), নুর মোহাম্মদ (৪৭), মো. রবি (৫৫), মো. হৃদয়(১৮), মো. আলাল মিয়া (৬৫), মো. মামুন (২০), মো. ইকবাল হোসেন (২০), মো. হিরা (২৮), মো. জাহেদুল ইসলাম (২৫), মো. আ. জব্বার (২৪), মো. ইমরাজ (১৮), মো. শরীফ (১৮), মো. মিদুল হাসান(২০), মোঃ সুমন(২৫), মো. তিতুমির (২৮), মো. আবু তাহের (৪৬), মো. সোহেল (৩০), মো. সাগর (১৮), মো. তুহিন (৩৮), মোঃ সবুজ (২২), মো. শাহাদাৎ হোসেন (২৮)। পরে ভ্রাম্যমান আদাল বসিয়ে তাদের ৭ দিন থেকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এবং গাজীপুর আদালতে প্রেরণ করা হয়।